মাগুরায় বেপরোয়া ট্রলির চাপায় শিশুর মৃত্যু

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৮, ২২:২৭ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ১৯:০৩

মাগুরায় বেপরোয়া গতিতে ছুটে চলা ট্রলির চাপায় সৈয়দ আল রাফি (৪) নামে এক শিশু নিহত হয়েছে।
মঙ্গলবার সকালে মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের বড়রিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। রাফি উপজেলার গোপালপুর গ্রামের সৈয়দ সেলিম আজাদের ছেলে।

পরিবার ও এলাকাসূত্রে জানা যায়, সেনা সদস্য সেলিমের স্ত্রী সন্তানদের নিয়ে মাগুরা শহরে বাসা ভাড়া থাকেন। সেলিম ছুটিতে এসে মঙ্গলবার সকালে স্ত্রী ও ছোট ছেলে রাফিকে নিয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে উপজেলার বড়রিয়া পূর্বপাড়া ব্রিজের ওপর এলে ইটভাটায় ব্যবহৃত শ্যালো ইঞ্জিন চালিত (অবৈধ) মাটি ও ইট বহনকারী একটি ট্রলি বেপরোয়া গতিতে ছুটে আসে। ট্রলির অতিরিক্ত গতি দেখে বাবা সেলিম মোটরসাইকেল থামিয়ে দেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি মোটরসাইকেলকে আঘাত করলে রাফি মোটরসাইকেল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে গেলে মাথার ওপর দিয়ে ট্রলির চাকা উঠে যায়।

স্থানীয় লোকজন গুরতর অবস্থায় রাফিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইমুন নেছা স্বাস্থ্য জানান, আগেই রাফির মৃত্যু হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ তরীকুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অবৈধ মাটি ও ইট বহনকারী একটি ট্রলি আটক করা হয়েছে। দোষীদের বিচারের আওতায় আনার প্রক্রিয়া চলছে।

ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত