‘মানসিক ভারসাম্যহীন’ ব্যক্তির ছুরিকাঘাতে দোকানি নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০১৮, ২২:১১ | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ২১:২২
ফাইল ছবি

রাজধানীর শেরেবাংলানগর থানার ইন্দিরা রোডের একটি দোকানে ঢুকে ছুরিকাঘাত করে ওই দোকানের ম্যানেজারকে খুন করেছে স্থানীয় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। নিহতের নাম মো. জুলহাস মিয়া (৬০)।

মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জুলহাসের মৃত্যু হয়। তিনি ২৫/বি নম্বর ইন্দিরা রোডের রাজা অ্যান্ড সন্সের ম্যানেজার ছিলেন।

নিহত জুলহাস মিয়ার ছেলে সাইফুল্লাহ বলেন, আমার বাবা ২৫/বি নম্বর ইন্দিরা রোডের এই বাড়িটির কেয়ারটেকার এবং এই বাড়ির নিচে রাজা অ্যান্ড সন্সের ম্যানেজার ছিলেন। আজ দুপুরে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি এসে আমার বাবার কাছে টাকা চায়। তখন আমার বাবা তাকে টাকা দিতে অস্বীকৃতি জানান। পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ওই ব্যক্তি একটি ছোড়া নিয়ে দোকানে এসে আমার বাবার পেটে ঢুকিয়ে দেয়। এতে আমার বাবা গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে আটটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত জুলহাস মিয়া কুমিল্লার হোমনা থানার মৃত সুন্দর আলীর ছেলে।

শেরেবাংলানগর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক আবদুর রশিদ সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই পাগলকে স্থানীয় লোকজন ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। এখন থানা হেফাজতে রয়েছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত