নরসিংদীর শিক্ষাবঞ্চিত কুঁড়েরপাড়ে আলোর শিখা

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৮, ২১:৪০

শিক্ষাবঞ্চিত এলাকা নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের কুঁড়েরপাড় রমিজউদ্দিন প্রধান প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুল হাসানের সভাপতিত্বে মঙ্গলবার বিকালে নরসিংদীর নবাগত জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বিদ্যালয়টির উদ্বোধন করেন।

নরসিংদীর-২ পলাশ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান (পোটন) প্রধান অতিথি এবং তারই বড় ভাই পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি ডা. আনোয়ার আশরাফ খান দিলীপ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এছাড়া স্থানীয় সরকার বিভাগ নরসিংদীর উপ-পরিচালক ড. এটিএম মাহবুবুল করিম, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা, শীলমান্দি ইউপি চেয়ারম্যান আবদুল বাকির, স্কুলের জমিদাতা মো. হুমায়ুন কবিরসহ এলাকার গণ্যমান্যরা বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে কামরুল আশরাফ খান (পোটন) এমপি বলেন, মার্চ মাস বিজয়ের মাস। এ মাসেই জাতির জনক জন্মগ্রহণ করেছিলেন, এ মাসেই বিদ্যালয়টি উদ্বোধন করা হয়েছে। মাত্র ৪২ দিনে ৩৩ শতাংশ জমির উপর একটি বিদ্যালয় নির্মাণ করা এবং উদ্বোধন করা সহজ ব্যাপার না হলেও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার সকলের সহযোগিতায় তা সম্ভব হয়েছে।

তিনি বলেন, শিক্ষাবঞ্চিত এ এলাকায় নির্মিত বিদ্যালয়টি এমপিওভুক্তসহ বিদ্যালয়ের পাশে আরেকটি হাইস্কুল নির্মাণের ঘোষণা দেন তিনি।

আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সাবেক এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, সরকার শিক্ষাবান্ধব হওয়ায় পলাশ নির্বাচনী এলাকায় ১২০টি স্কুল ভবন নির্মাণ করা হয়েছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/২০মার্চ/বিবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত