মেসিকে আবারও আইএসের হুমকি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০১৮, ১০:৪০ | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ১০:৩৫

জঙ্গি সংগঠনের ভয়ে আতঙ্কিত পুরো বিশ্ব। এদের হাত থেকে মুক্তি পাচ্ছে না ফুটবলও। কিছুদিন পরেই রাশিয়ায় অনুষ্ঠিত হবে ফুটবলের জমকালো আসর ফুটবল বিশ্বকাপ। রাশিয়া বিশ্বকাপ নিয়ে গতবছর কয়েকবার হুমকি দিয়েছে আইএস (ইসলামিক স্টেট)। যাতে ব্যবহার করা হয়েছিলো মেসি, রোনালদো এবং নেইমারদের ছবি। বছর না ঘুরতে আবারও তাদের হুকির সামনে ফুটবল রাজপুত্র লিওনেল মেসি। এবারও মেসির ছবি ব্যবহার করে বিশ্বকাপে ত্রাস ছড়ানোর হুমকি দিলো আইএস।

অনলাইনে জঙ্গি সংগঠনগুলোর কার্যক্রমের দিকে নজর রাখে ইন্টেলিজেন্স গ্রুপের একাটি সাইট। এই গ্রুপের মাধ্যমেই মেসিকে নিয়ে হুমকির ছবিটি পাওয়া যায়। ওয়েবসাইটে দেয়া ছবিটিতে দেখা যাচ্ছে,মস্কোর লুজনিকি স্টেডিয়ামে ঘাসের উপর হাঁটুগেড়ে বসে আছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। পেছন থেকে তার দুই হাত বাধা। মেসির পাশে মুখ বেধে দাড়িয়ে আছেন একজন জঙ্গি। জঙ্গিটি মেসির চুল ধরে রেখেছেন এবং তার পাশে একটি বোমা।

মেসিকে হুমকি দেয়া ছবিটির পাশে ইংলিশ এবং আরবিতে একটি বাক্য লেখা আছে। যার অর্থ,‘ তাদের ঘাড়ে আঘাত করো এবং তাদের সব আঙুলের মাথায় আঘাত করো।’

গত বছর মেসিকে নিয়ে যে হুমকি দেয়া হয়েছিলো সেই ছবিতে হাজতে আটকে থাকা অবস্থায় দেখা গিয়েছিলো মেসিকে। মেসির চোখ বেয়ে পড়ছিলো রক্ত এবং পাশে লেখা ‘জাস্ট টেররিজম’!

 (ঢাকাটাইমস/২২ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত