অস্ট্রেলিয়া সফরে হতে পারে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ১৯:১৫

আগামী আগস্টে অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা টাইগারদের। এই সিরিজে দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। জানা গেছে, টেস্ট সিরিজ খেলার ব্যাপারে অস্ট্রেলিয়া খুব একটা আগ্রহী নয়। এই কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে পাঁচটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার প্রস্তাব দেয়া হয়েছে। তবে, এর কোনোকিছুই এখনও চূড়ান্ত নয়।

গত বছর দুইটি ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছিল অস্ট্রেলিয়া। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছিল বাংলাদেশ। টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের এটিই এখন পর্যন্ত একমাত্র জয়। সিরিজের দ্বিতীয় ম্যাচটিতে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া।

গত ১৮ মার্চ শেষ হয়েছে নিদাহাস ট্রফি। এই সিরিজে রানার আপ হয় বাংলাদেশ। আপাতত টাইগারদের কোনো ব্যস্ততা নেই। আগামী জুনে ভারতের দেহরাদুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে পারে টাইগাররা। আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) এ ব্যাপারে বিসিবিকে প্রস্তাব দিয়েছে। তবে, সিরিজটি এখনও চূড়ান্ত হয়নি।

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে টাইগাররা। এই সফর থেকে ফিরে সেপ্টেম্বরে ভারতে অনুষ্ঠেয় এশিয়া কাপে অংশ নিবে বাংলাদেশ। তারপর নভেম্বরে বাংলাদেশ সফরে আসতে পারে ওয়েস্ট ইন্ডিজ।

(ঢাকাটাইমস/২২ মার্চ/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত