চলে গেলেন মির্জাপুরের সাবেক সাংসদ খিজির

মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ১৯:২৭

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি শাহ মোস্তানজিদুল হক খিজির ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

১৯৭৯ সালে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির এমপি নির্বাচিত হন শাহ মোস্তানজিদুল হক খিজির। পরে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন। তিনি মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর ঢাকার গোপীবাগ জামে মসজিদে তার প্রথম জানাজা হয়। বাদ আছর মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে এবং উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর মরহুমের নিজ গ্রাম তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে বলে তার চাচাত ভাই শাহ মাজমুল হক চাঁন ময়না জানান।

সাবেক এমপি শাহ মোস্তানজিদুল হক খিজিরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাঈদ সোহরাব, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন,  উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত