আখাউড়ায় বিজিবির ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

আখাউড়া (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ১৯:৩৯

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে আখাউড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় দরিদ্র শিশু, গর্ভবতী মহিলা, বৃদ্ধ নারী -পুরুষকে বিনা মূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) উত্তর-পূর্ব রিজিয়ন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ২৫ ব্যাটালিয়নের উদ্যোগে বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তবর্তী হীরাপুর-কুড়িপাইকা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উত্তর-পূর্ব রিজিয়ন সরাইল বিজিবি ২৫ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ শাহ্ আলী।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, আখাউড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ঢাকাটাইমস এবং যুগান্তরের প্রতিনিধি মহিউদ্দিন মিশু, ওয়ার্ড মেম্বার রুকুনুদ্দিন ভূঁইয়া, আয়েত আলী, সাজেন্ট (অব.)  ইউসুফ আলী মিয়া, শিক্ষক ইউসুফ মিয়া, সাইফুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীদের সেবা দান করেন বিজিবির মেডিকেল অফিসার (সিভিল) ডা. রিয়াজুল হাসান।

এ সময় অন্তত সহস্রাধিক শিশু, গর্ভবতী ও বৃদ্ধ নারী ও পুরুষকে এই সেবা প্রদান করা হয়। পরে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ তুলে দেয়া হয়।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত