এক হতভাগ্য পিতা

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ২২:৩৩
ফাইল ছবি

এবার মারধর করে পিতাকে ঘর থেকে বের করে দিলেন পুত্র ও পুত্রবধূ। এই ঘটনায় হতভাগ্য পিতা মো. লুৎফর রহমান পুত্র গোলাম সরোয়ার নাসির ও পুত্রবধূ আফরোজা সুলতানা হিরার বিরুদ্ধে আদালতে মামলা করলে পুত্রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। ওয়ারেন্টভুক্ত আসামি গোলাম সরোয়ার নাসিরকে বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরী থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মো. লুৎফর রহমান পিডিবির সহকারী পরিচালক হিসেবে অবসরে গিয়ে এখন সাধারণ জীবনযাপন করছেন।

জানা গেছে, বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের রাঢ়ী মহল গ্রামের মৃধা বাড়ির বাসিন্দা মো. লুৎফর রহমান। তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় ছেলে গোলাম সরোয়ার নাসির ও পুত্রবধূ আফরোজা সুলতানা হিরা সরলতার সুযোগ নিয়ে সকল স্থাবর ও অস্থাবর সম্পত্তি বাগিয়ে নেন। গত ৯ মার্চ ছেলে ও ছেলের স্ত্রী তার সম্পত্তি হাতিয়ে মারধর করে ঘর থেকে বের করে দেন। পড়ে বড় মেয়ে নাহিদ সুলতানার বাড়িতে তিনি আশ্রয় নেন। এই ঘটনায় ছেলে ও ছেলের স্ত্রীর বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করা হলে আদালতের হাকিম ছেলে গোলাম সরোয়ারের বিরুদ্ধে পরোয়ানা জারি করে। এই মামলায় বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতায়ালি মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার সত্যরঞ্জন খাসকেল।

(ঢাকাটাইমস/২২মার্চ/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত