প্রথম দিন এলগারের সেঞ্চুরি, কামিন্সের চার উইকেট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৮, ২২:৫৭

কেপটাউনে আজ শুরু হয়েছে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। বৃহস্পতিবার ম্যাচের প্রথম দিন টস জিতে ব্যাট করতে নেমে আট উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়া ওপেনার ডেন এলগার সেঞ্চুরি করেছেন।

দিন শেষে ১২১ রান করে অপরাজিত আছেন ডেন এলগার। ৬৪ রান করে আউট হন এবি ডি ভিলিয়ার্স। ৩১ রান করে আউট হন হাশিম আমলা। আর কেউ দুই অঙ্কের ঘরে রান করতে পারেনি। অস্ট্রেলিয়ার পক্ষে আজ সর্বোচ্চ চারটি উইকেট নিয়েছেন প্যাট কামিন্স। এছাড়া মিচেল স্টার্ক ১টি, জস হ্যাজলেউড ২টি ও মিচেল মার্শ ১টি করে উইকেট নেন।

সিরিজের প্রথম ম্যাচে ১১৮ রানে জয় পেয়েছিল অস্ট্রেলিয়া। দ্বিতীয় ম্যাচটিতে দক্ষিণ আফ্রিকা জয় পেয়েছিল ছয় উইকেটে। সুতরাং, সিরিজে এখন ১-১ সমতা বিরাজ করছে। আগামী ৩০ মার্চ জোহানেসবার্গে শুরু হবে সিরিজের শেষ ম্যাচ।

সংক্ষিপ্ত স্কোর

দক্ষিণ আফ্রিকা প্রথম ইনিংস: ২৬৬/৮ (৮৭ ওভার)

(ডেন এলগার ১২১*, এইডেন মার্করাম ০, হাশিম আমলা ৩১, এবি ডি ভিলিয়ার্স ৬৪, ফাফ ডু প্লেসিস ৫, টেম্বা বাভুমা ১, কুইন্টন ডি কক ৩, ভারনন ফিল্যান্ডার ৮, কেশভ মহারাজ ৩, কাগিসো রাবাদা ৬*; মিচেল স্টার্ক ১/৮১, জস হ্যাজলেউড ২/৩৭, নাথান লায়ন ০/৩৯, প্যাট কামিন্স ৪/৬৪, মিচেল মার্শ ১/২৬, স্টিভেন স্মিথ ০/০)।

(ঢাকাটাইমস/২২ মার্চ/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত