শাওমির ট্রাভেল ব্যাগ কিনবেন?

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৮, ০৯:২৯

চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমির স্মার্টফোনের কদর বিশ্বজোড়া। স্মার্টফোন ছাড়াও প্রতিষ্ঠানটি বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য তৈরি করে। এবার শাওমি আনলো ট্রাভেল ব্যাগ। বাজারে পাওয়া যাচ্ছে শাওমির নতুন তিন মডেলের ট্রাভেল ব্যাগ। এগুলো কিনতে আপনাকে চীনে যেতে হবে না। প্রতিবেশি দেশ ভারতেই পাবেন শাওমির ট্রাভেল ব্যাগ।

শাওমি মি মডেলের ক্যাজুয়েল ব্যাগপ্যাক চেকার্ড প্যার্টান ডিজাইনে তৈরি। এই মডেলটি তিনটি রঙে পাওয়া যাবে। এগুলো হলো-কালো, ধূসর এবং নীল। ব্যাগটি তৈরিতে ব্যবহার করা হয়েছে ৬০০ ডি পলেস্টার। ফলে এটি পানিরোধী। নতুন এই ব্যাগটিতে দুইটিতে কম্পার্টমেন্টস এবং সাইড পকেট রয়েছে। ব্যাগের ভেতরে জামা-কাপড় রাখার পাশাপাশি ল্যাপটপও রাখা যাবে। আর সাইড পকেটে ছাতা কিংবা পানির বোতল নিয়ে দুনিয়া ঘুরে আসা যাবে। ভারতের বাজারে এই ব্যাগটি বিক্রি হচ্ছে ৮৯৯ রুপিতে। শাওমি মি সিটি মডেলের ব্যাক প্যাকটিতে মিনিমাল ডিজাইনে তৈরি। এটি পাওয়া যাবে ধূসর এবং কালো রঙে। এতে চারটি কম্পার্টমেন্টস রয়েছে।

ইয়ার্ন ফেব্রিকে তৈরি ব্যাগটি পানিরোধী। ম্যাগনেশিয়াম ফ্রেমের এই ব্যাগটির মূল্য ১৫৯৯ রুপি। শেষ মডেলটি হলো মি ট্রাভেল ব্যাগপ্যাক। এটি নীল এবং ধূসর রঙে পাওয়া যাবে। ব্যাগটিতে ১৪ ইঞ্চির ল্যাপটপ অনায়াসে বয়ে বেড়ানো যাবে| ম্যাগনেটিক জিপার সমৃদ্ধ ব্যাগটির দাম ১৯৯৯ রুপি।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত