ঢাকা বিভাগের নতুন কমিশনার আলী আজম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০১৮, ১৪:৫৪ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৮, ১৪:৪৯
আলী আজম

ঢাকা বিভাগের নতুন কমিশনার হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক কে এম আলী আজম।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ থেকে সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এছাড়া আলাদা চারটি প্রজ্ঞাপনে ১১ অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে।

একটি প্রজ্ঞাপনে তথ্য কমিশনের সচিব পরিতোষ চন্দ্র দাসকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সংযুক্ত আমিনুল ইসলাম খানকে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত এ এস এম ইমদাদুদ দস্তগীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বাংলাদেশ অ্যানার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক এ কে এম মনোয়ার হোসেন আকন্দকে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

অন্য একটি প্রজ্ঞাপনে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক শামসুল আলমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, ঢাকার ক্লিন এয়ার অ্যান্ড সাসটেইনবল এনভাইরনমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক ড. এস এম মঞ্জুরুল হান্নান খানকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম ফাতিমা ইয়াসমিনকে অর্থবিভাগে ইনস্টিটিউট অব পাবলিক ফিন্যান্স এর মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহিবুল হোসেনকে তথ্য কমিশনের সচিব করা হয়েছে।

আলাদা আরেক প্রজ্ঞাপনে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. সুলতান আহমেদকে পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিমকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, বস্ত্র পরিদপ্তরের পরিচালক মোহাম্মদ ইসমাইলকে বস্ত্র পরিদপ্তরের মপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এমএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত