টঙ্গীতে ট্রেন দুর্ঘটনায় নিহত চার পরিবারকে অনুদান

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৮, ২০:১৬

গাজীপুরের টঙ্গীর নতুন বাজার এলাকায় ঢাকাগামী জামালপুর কমিউটার ট্রেনের দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ রেল মন্ত্রণালয়ের সচিব মো. মোফাজ্জল হোসেন। সোমবার বিকালে তিনি দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

টঙ্গী রেল স্টেশনের রিলে রুম, সুইচ রুম এবং দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে রেলপথ সচিব মোফাজ্জল হোসেন সাংবাদিকদের জানান, রেল আইন মোতাবেক মানবিক দিক বিবেচনা করে নিহতদের ১০ হাজার টাকা করে চারজনকে ৪০ হাজার টাকা দেয়া হয়েছে। রবিবার রেলমন্ত্রী মজিবুল হক দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত প্রতিটি রেল যাত্রীর হতাহতের ঘটনায় রেলের পক্ষ থেকে যে ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দেয়া দিয়েছেন সে মোতাবেক রেল কর্তৃপক্ষ ব্যবস্থা নেবে।

তিনি আরো জানান, এ বিষয়ে রেলওয়ে থানায় একটি মামলা করা হয়েছে। বিভাগীয় পর্যায়ে পাঁচ সদস্যের এবং জোনাল পর্যায়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এসময় সচিবের সঙ্গে ছিলেন- রেলের উপ-সচিব নুরে আলাম সিদ্দিকী, এডিজি অপারেশন মিয়াজান, ডিএসটিই চন্দন কান্তী দাশ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী তানভিরুল ইসলাম, অতিরিক্ত সিডিপিএস সুজিত কুমার বিশ্বাস, ডিটিও ঢাকা মাহবুবুর রহমান ও তুষার কান্তী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত