‘জয়ার সঙ্গে সম্পর্ক প্রেমের চেয়েও বেশি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০১৮, ১২:০৭ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৮, ০৯:৪৫

কলকাতার খ্যাতনামা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের প্রেমের গুঞ্জন কলকাতার আকাশে বাতাসে। শুধু কলকাতা বললে ভুল হবে, ওপার বাংলা পেরিয়ে রসালো এ খবর পৌছে গেছে এপার বাংলাতেও। ‍দুজনে নাকি চুটিয়ে প্রেম করছেন। এমন খবর কান পাতলেই শোনা যায়। কিছুদিন আগে এমন খবরও প্রকাশ্যে এসেছিল যে, কলকাতায় পরিচালক সৃজিতের বাসাতেই থাকেন অভিনেত্রী জয়া। তারা নাকি লিভ টুগেদার করছেন।

তবে জয়ার সঙ্গে আসলে সম্পর্কটা কী, বুধবার কলকাতার আনন্দবাজার পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে সে কথাই জানালেন নামি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। জয়া প্রসঙ্গে প্রশ্ন করতেই প্রথমে একটু লজ্জা পান তিনি। একটু থেমে বলেন, ‘জয়ার মতো অভিনেত্রী, জয়ার মতো মানুষ, জয়ার মতো নারী আমি খুব কমই দেখেছি। ওর সঙ্গে আমার সম্পর্ক বন্ধুত্ব, প্রেম বা তার চেয়েও বেশি কিছু।’ যদিও সৃজিতের এ উত্তরে কোনো কিছুই পরিষ্কার নয়।

চলতি বছরের ১৭ জানুয়ারি এই আনন্দবাজারকে দেয়া একটি সাক্ষাৎকারেই তার ও পরিচালক সৃজিতের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন জয়া আহসানও। সে সময় অভিনেত্রী জানিয়েছিলেন, ‘সৃজিতের সঙ্গে আমার সম্পর্কের খবর পুরোটাই গুজব। আমরা একসঙ্গে পথ চললে সেটা একটা বলার ব্যাপার ছিল। তিনি পশ্চিম বাংলার একজন গুণী নির্মাতা। তার সঙ্গে সব অভিনেতা-অভিনেত্রীরাই কাজ করতে চায়। আমিও চাই। এখানে ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।’

প্রসঙ্গত, জয়া-সৃজিতের চেনাজানা ২০১৫ সাল থেকে। ওই বছর সৃজিতের পরিচালনায় ‘রাজকাহিনী’ ছবিতে রুবিনা চরিত্রে অভিনয় করেন জয়া। ১৯৪৭ সালের দেশ ভাগের কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল তারকাবহুল এ ছবিটি। সেই থেকেই জয়ার সঙ্গে সৃজিতকে জড়িয়ে রসালো প্রেমের গুঞ্জন শুরু। চলতি বছরে জয়া শুটিং করছেন সৃজিতের ‘এক যে ছিল রাজা’ ছবির শুটিং। এই ছবিতে তার সহশিল্পীরা হলেন কলকাতার যিশু সেনগুপ্ত, অপর্ণা সেন, অঞ্জন দত্ত ও অনির্বাণ ভট্টাচার্য।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত