ধর্ষণ নিয়ে যা বললেন অমিতাভ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০১৮, ০৮:৫৯ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ০৮:৫২

বলিউডের শাহেনশাহ বলা হয় অভিনেতা অমিতাভ বচ্চনকে। অভিনয় কারিশমা দেখিয়েই তিনি এই তকমাটা গায়ে লাগিয়েছেন। তবে শুধু অভিনয়ই নয়, আলো ঝলমলে রূপালী পর্দার জগতের বাইরেও নানা সামাজিক কর্মকাণ্ডে অংশ নেন তিনি। তারই অংশ হিসেবে বর্তমানে ভারতের ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ আন্দোলনের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

প্রায় সব ইস্যুতেই মুখ খোলেন বিগ-বি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মতো অ্যাকটিভ আর কোনো তারকাই বলিউডে নেই। টুইটারে বিভিন্ন বিষয়ে তার জোরালো বক্তব্য প্রায়ই উঠে আসে খবরের শিরোনামে। কিন্তু কাঠুয়া ও উন্নাওয়ে নাবালিকা ধর্ষণ ও খুনের প্রতিবাদে গোটা ভারত যেখান উত্তাল, সেখানে ‘বেটি বাঁচাও বেটি পড়াও’-এর শুভেচ্ছা দূত হয়েও এ বিষয়ে তার কোনো প্রতিক্রিয়া নেই। এ নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলেছেন অনেকেই।

তবে দেশে একের পর এক যৌন নির্যাতন ও হত্যার ঘটনায় অবশেষে মুখ খুললেন বলিউড শাহেনশাহ। কিন্তু কোনো প্রতিক্রিয়া দেননি বা কোনো মন্তব্যও করেননি। খুন ধর্ষণের মতো বিষয় নিয়ে কথা বলতে তার বিরক্ত লাগে বলে জানিয়েছেন জীবন্ত কিংবদন্তী এ অভিনেতা। ধর্ষণের মতো ইস্যুতে তাকে কোনো প্রশ্ন না করতেও অনুরোধ জানিয়েছেন তিনি।

খুব শিগগিরই মুক্তি পাবে অমিতাভ ও ঋষি কাপুর অভিনীত ‘১০২ নট আইট’ ছবিটি। ২৭ বছর পর একসঙ্গে অভিনয় করছেন তারা। যেখানে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে অমিতাভ ও ঋষিকে। অমিতাভ পিতা এবং ঋষি তার পুত্র। সম্প্রতি সেই ছবিরই একটি গানের লঞ্চিং অনুষ্ঠানে এসেছিলেন অমিতাভ। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা জানান বলি শাহেনশাহ।

ঢাকাটাইমস/২০এপ্রিল/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত