শুরু হচ্ছে শুভর ‘বালিঘর’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ১১:১৪

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। খুব অল্প সময়েই যিনি ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি পাকা করে নিয়েছেন। অভিনয় করছেন একের পর এক ছবিতে। পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি, ভালোবাসা জিন্দাবাদ, তাঁরকাটা, কিস্তিমাত, মুসাফির, ছুঁয়ে দিলে মন, ও ঢাকা অ্যাটাক-এর মতো ছবিগুলো দিয়ে তিনি দর্শক-সমালোচকদের নজর কেড়েছেন। ছবিগুলোতে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

শুভর পরবর্তী ছবি ‘বালিঘর’। কলকাতার চলচ্চিত্র নির্মাতা অরিন্দম শীল পরিচালিত এ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল চলতি বছরের মার্চ থেকে। কিন্তু হুট করেই শুভ নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। যার কারণে পিছিয়ে যায় ‘বালিঘর’-এর শুটিং। গত ১৩ এপ্রিল মুক্তি পায় শুভর ‘একটি সিনেমার গল্প’ ছবিটি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শুভ জানালেন, নায়ক আলমগীরের ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পাওয়ায় এখন তিনি চাপমুক্ত। কাজেই ১৯ অথবা ২০ আগস্ট থেকে শুরু হবে ‘বালিঘর’ ছবির শুটিং। প্রথম ধাপের শুটিং হবে বাংলাদেশের কক্সবাজারে। এরপর দ্বিতীয় ধাপের শুটিং শুরু হবে কলকাতায়।

চলতি বছরের জানুয়ারিতে এই ছবির কাজে ঢাকায় এসেছিলেন পরিচালক অরিন্দম শীল। পরে ২০ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন তিনি। সেখানে ছবি সম্পর্কে বিভিন্ন আলোচনা করেন শীল। ‘বালিঘর’-এ আরিফিন শুভকে দেখা যাবে একজন শেফের চরিত্রে। একটি বিশেষ চরিত্রে হাজির হবে দেশের আরেক জনপ্রিয় তারকা নুসরাত ইমরোজ তিশা।

অরিন্দম শীলের ‘বালিঘর’ নির্মিত হবে ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায়। প্রযোজনা প্রতিষ্ঠান দুটি হচ্ছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস এবং ভারতের নাথিং বিয়ন্ড সিনেমা। চার বন্ধুর গল্প থাকবে এই ছবিতে। কলকাতার কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্যের ‘ঢেউ আসে ঢেউ যায়’উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। ছবিতে আরও রয়েছেন কলকাতার আবির চ্যাটার্জি, রাহুল ব্যানার্জি, অনির্বাণ ভট্টাচার্জ ও পার্নো মিত্র।

ঢাকাটাইমস/২০এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত