আনুশকার জন্মদিনে ‘বিরাট’ আয়োজন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ১৫:১৮

আগামী ১ মে বলিউড অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মার জন্মদিন। এদিন জীবনের ২৯টি বসন্ত পেরিয়ে ৩০-এ পা দেবেন নায়িকা। জন্মদিনের বাকি এখনও ১০ দিন। স্ত্রীর জন্মদিনকে সামনে রেখে এরই মধ্যে নানা পরিকল্পনার ছক কষে রেখেছেন স্বামী বিরাট কোহলি।

শোনা যাচ্ছে, বিরাটের পরিবারের সদস্যরা দিল্লি থেকে বেঙ্গালুরু যাবেন সে সময়। দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিনারে যাবেন বিরাট ও আনুশকা। তাদের ঘনিষ্ঠ এক বন্ধু সাংবাদিকদের বলেন, ‘ব্যস্ততার কারণে বিরাট-আনুশকার খুব কম দেখা হয়। ২৪ এপ্রিল বেঙ্গালুরু পৌঁছাবেন আনুশকা। সেখানে এক সপ্তাহ থাকার পর ‘জিরো’ ছবির শুটিংয়ে প্রায় দেড় মাসের জন্য আমেরিকা যাবেন।’

গত বছরের ডিসেম্বরে ইতালির তাসকানিতে গোপনে বিয়ের অনুষ্ঠান সারেন বিরাট-আনুশকা জুটি। বিয়েতে শুধু উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং তাদের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব। বিয়েতে সে ভাবে সেলিব্রেশনের কোনো অনুষ্ঠান ছিল না। সে কারণে আনুশকার জন্মদিনের সেলিব্রেশনটা একটু বড় হবে বলেই মনে করা হচ্ছে। তাছাড়া, বিয়ের পর প্রথম জন্মদিন। একটু স্পেশাল তো হবেই।

বিরাট কোহলি এই মুহূর্তে ব্যস্ত বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ও জনপ্রিয় ঘরোয়া ক্রিকেট লি আইপিএল নিয়ে। যেখানে রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরের অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন ডানহাটি এ ব্যাটিং সেনসেশন। অন্যদিকে, আনুশকা ব্যস্ত তার ‘সুই ধাগা’ ও ‘জিরো’ ছবির শুটিং নিয়ে। শোনা যাচ্ছে, তার মধ্যেই নাকি ছোট্ট বিরতি নেবেন এই দুই তারকা।

ঢাকাটাইমস/২০এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত