‘গেইলকে নিয়ে আমি আইপিএল বাঁচালাম’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ১৫:৫৭

বিশ্বের টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় ব্যান্ড হলেন ক্রিস গেইল। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্ট গুলোতে সবসময়ই তার দর আকাশচুম্বি। কিন্তু সেই গেইলই আইপিএলের এবারের নিলামে সবচেয়ে অবহেলিত ছিল। নিলামে কোনো দলই তাকে কিনতে চায়নি। তিনবার নিলামে উঠার পর শেষের দিকে গেইলকে দলে ভেড়ায় প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব। ক্রিস গেইলকে দলে নিয়ে আইপিএল-কে বাঁচালেন বলে দাবি করলেন বীরেন্দ্র শেবাগ।

আইপিএলের শুরুর অবহেলিত গেইল নিজের ব্যাটেই সব জবাব দিলেন। বুজালেন গেইল ফুরিয়ে যায়নি। সময়মত ব্যাট হাতে ঠিকই বোলারদের বেশ পেটান তিনি। যার প্রমাণ কাল আবারও দিলেন এই ক্যারাবিয়ান ব্যাটসম্যান। গতকালকের ম্যাচে করেন ১১তম আসরের প্রথম সেঞ্চুরি। ৬৪ বল খেলে ১০৪ রান করে অপরাজিত থাকেন তিনি। এই রান করার পথে তিনি একটি চার মারেন ও ১১টি ছক্কা হাঁকান। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি তার ২১তম সেঞ্চুরি। তার এই ইনিংসের কাছেই হেরে যায় সাকিব আল হাসানের হায়দ্রাবাদ।

জয়ের উচ্ছ্বাস কাটিয়ে শুক্রবার সকালে শেবাগ টুইটে লেখেন, ‘আমি আইপিএলকে বাঁচিয়ে দিলাম ক্রিস গেলকে দলে নিয়ে’’। সঙ্গে সঙ্গে গেলের ছোট্ট জবাব, ‘ইয়েস’। বীরেন্দ্র শেবাগের কথাটা ম্যাচ শেষ আগেই বলেছেন ক্রিস গেল। তিনি বলেন, ‘সবাই বুড়ো বলেছিল আমাকে, আরো অনেকটা প্রমাণ করতে হবে। আমি এখানে এসেছি এটা বলতে যে আমার নামকে একটু সম্মান দেওয়া হোক।’

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত