যুব প্রতিবন্ধী আইসিটি প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব কাল

বিজ্ঞান ও তথ্যপ্রযু্ক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ১৭:২৭

তৃতীয় যুব প্রতিবন্ধী আইসিটি প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও সমাপণী অনুষ্ঠান হবে আগামীকাল। শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানী ঢাকার গ্রীন রোডে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে হবে এই অনুষ্ঠান।

আয়োজকরা জানান, অমিত সম্ভবনার অধিকারী দেশের যুব প্রতিবন্ধীদের আইসিটি চর্চায় উদ্বুন্ধ করা ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করার জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল যুব প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য জাতীয় পর্যায়ে আইসিটি প্রতিযোগিতা আয়োজন করছে।

আগামীকাল শনিবার বিকাল ৪টায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে থাকছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশে কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান মঞ্জুর আহমেদ চৌধুরী, সিএসআইডির নির্বাহী পরিচালক খন্দকার জহুরুল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেবেন বাংলাদেশে কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) পরিচালক (প্রশিক্ষণ ও উন্নয়ন) মোহাম্মাদ এনামুল কবির। সভাপতিত্ব করবেন ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী।

ঢাকাটাইমস/২০এপ্রিল/টিএমএইচ

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত