বিশ্বকাপের আগে মেসিকে বার্সেলোনায় না খেলার পরামর্শ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৮, ১৮:৪১ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ১৯:৪০

আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। এই আসরের আগে লিওনেল মেসিকে বার্সেলোনার হয়ে আর না খেলার পরামর্শ দিয়েছেন আর্জেন্টিনার ফুটবল দলের সাবেক ডিফেন্ডার অস্কার রাগেরি। তিনি আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের একজন সদস্য।

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে তিনি বার্সেলোনার হয়ে না খেলে রাশিয়া বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়েছেন। ২০১৪ সালে ব্রাজিলে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে রানার আপ হয়েছিল আর্জেন্টিনা। এবারের বিশ্বকাপ লিওনেল মেসির জন্য শেষ বিশ্বকাপ হতে পারে।

কোপা দেল রে’র ফাইনাল ম্যাচে শনিবার রাতে সেভিয়ার বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। অস্কার রাগেরির মতে, বিশ্বকাপের কাছে এই শিরোপা তেমন কিছুই নয়। লা লিগায়ও ভালো অবস্থানে রয়েছে লিওনেল মেসির বার্সেলোনা। দলটি শিরোপা জয়ের কাছাকাছি রয়েছে। পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে থাকা দলটির চেয়ে প্রথম অবস্থানে থাকা বার্সেলোনার ১২ পয়েন্ট বেশি।

অস্কার রাগেরি বলেছেন, ‘আপনি কি মনে করেন মেসি না খেললে বার্সেলোনা লিগ শিরোপা হারবে? ক্লাব প্রেসিডেন্টকে ফোন করে মেসির বলা উচিৎ যে, এটা আমার বিশ্বকাপ। আমি জাতীয় দলের জন্য আমাকে উৎসর্গ করতে যাচ্ছি।’

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত