বৃদ্ধকে শ্বাসরোধে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৮, ২০:৪৮

পারিবারিক কলোহের জের ধরে বরিশালের বাবুগঞ্জ এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তারই স্ত্রীর বিরুদ্ধে। 

বৃহস্পতিবার উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের জাহাপুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত আব্দুল হাকিম বাদশা বেপারী (৬৫) ওই এলাকার বাসিন্দা। এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী মোসাম্মৎ মর্জিনা বেগমকে (৫০) থানায় নিয়ে গেছে। 

আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম জানান, ১২ বছর আগে আব্দুল হাকিম বাদশা বেপারীর বাসায় তার স্ত্রী মর্জিনা বেগম ওই এলাকার এক বিধবা মহিলাকে আশ্রয় দেন। সেই থেকেই তাদের মধ্যে কলোহের সৃষ্টি হয়। সর্বশেষ চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্থানীয় সালিসদারদের মাধ্যমে ওই বিধবা মহিলাকে ৪০ হাজার টাকা দিয়ে আব্দুল হাকিম তার বাসা থেকে ওই মহিলাকে বিদায় দিয়ে দেয়। এই ঘটনায় আব্দুল হাকিমের স্ত্রী ক্ষিপ্ত হয়ে সেও বাসা থেকে বাবার বাড়ি চলে যান। 

বৃহস্পতিবার ওই বিধবা মহিলা সমেৎ মর্জিনা বেগম পুনরায় স্বামী আব্দুল হাকিমের বাড়িতে এসে হাজির হন। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আব্দুল হাকিমের বাসার সামনের রাস্তা থেকে হাকিমের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা আব্দুল হাকিম স্ট্রোক করেও মারা যেতে পারেন। 

কিন্তু আব্দুল হাকিমের মামা হারুন অর রশীদ জানান, তার ভাগ্নে আব্দুল হাকিমকে তার স্ত্রী মর্জিনা বেগম ও ওই বিধবা মহিলা শ্বাসরোধ করে হত্যা করেছে। তিনি এই ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি জানান।

ঢাকাটাইমস/২০এপ্রিল/টিটি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত