রাজস্থানকে বড় ব্যবধানে হারাল চেন্নাই

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৮, ০৮:০৩ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ০৮:০১

আইপিএলের শুক্রবারের ম্যাচে শেন ওয়াটসনের দুর্দান্ত পারফরম্যান্সে রাজস্থানকে বিশাল ব্যবধানে হারাল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের পক্ষে আইপিএলের এবারের আসরের দ্বিতীয় সেঞ্চুরি করেন শেন ওয়াটসন। ৫৭ বল খেলে ১০৬ রান করেন তিনি। এই রান করার পথে তিনি ৯টি চার ও ৬টি ছক্কা হাঁকান। পাশাপাশি বল হাতে ৩ ওভার বল করে কেবল ১৩ রান দিয়ে তিনি নেন ১ একটি উইকেট।

পুনেতে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ২০৪ রান সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংসের পক্ষে শেন ওয়াটসন ১০৬ রান করেন। ২৯ বল খেলে ৪৬ রান করেন সুরেশ রায়না। ১৬ বল খেলে ২৪ রান করে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো। রাজস্থান রয়্যালসের পক্ষে চার ওভার বল করে ২০ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন শ্রেয়াস গোপাল। বাকি দুইটি উইকেট শিকার করেন বেন লাফলিন।

২০৫ রানের জবাবে ব্যাট করতে গিয়ে রাজস্থান ৩২ রানেই ৩ উইকেট হারায়। চতুর্থ উইকেটে জস বাটলার ও বেন স্টোকস ৪৫ রানের জুটি গড়েন। তবে দলীয় ৭৭ রানে বাটলার বিদায় নেন। ১১৭ রানের মধ্যে ৮ উইকেট হারিয়ে ফেলে রাজস্থান। শেষ পর্যন্ত ১৪০ রানে থেমে যায় দলটির ইনিংস। সর্বোচ্চ ৪৫ রান করেন স্টোকস। ৩ ওভার বল করে ১ উইকেট পান ওয়াটসন। ২টি করে উইকেট পেয়েছেন- দিপক চাহার, শার্দুল ঠাকুর, ডোয়াইন ব্রাভো ও কর্ন শর্মা।

(ঢাকাটাইমস/২১ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত