ক্রিকেটার থেকে রাজমিস্ত্রি ওয়ার্নার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৮, ১০:৫৯ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ০৮:২০

এই সময় তাকে দেখা যেত আইপিএলের আসরে। সানরাইজার্স হায়দ্রাবাদ-এর অরেঞ্জ জার্সিতে কাঁপাতেন ২২ গজ। কিন্তু তার বদলে এক বছরের নির্বাসন। কেপটাউনে বল বিকৃতির ঘটনায় ১২ মাসের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সেই ক্রিকেটার এখন শখের বসত করছেন রাজমিস্ত্রির কাজ।

আইপিএলে হায়দ্রাবাদ তাকে নিয়েছিল ১২ কোটি টাকার বিনিময়ে কিন্তু ক্রিকেটের সব স্বপ্ন মাটি দিয়ে তিনি এখন পাক্কা নির্মাণ শ্রমিক। ব্যাটের পরিবর্তে তার হাতে ড্রিল। হেলমেটের পরিবর্তে নির্মাণশ্রমিকদের ক্যাপ। পুরো বদলে গিয়েছেন মাঠ কাঁপানো সেই ওয়ার্নার।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ওয়ার্নারের নতুন কাজের কথাটা জানিয়েছেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। ক্যান্ডিসের পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে, সিডনির সমুদ্রতীরবর্তী একটি বাড়ি বানাতে ব্যস্ত তিনি। ড্রিল নিয়ে কাজ করছেন এই তারকা। ক্রিকেট ছাড়া সময়টা নির্মাণ কাজেই উপভোগ করছেন তিনি। ওয়ার্নারের প্রাসাদোপম এই বাড়ির দাম প্রায় ১ কোটি ডলারের কাছাকাছি। ২০১৫ সালে ৪০ লাখ অস্ট্রেলিয়ান ডলারে জমি কিনেছিলেন ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডে দোষী ওয়ার্নারের হাতে এখন প্রচুর সময়। সেই সুযোগে বাড়ি বানানোর কাজে লেগে পড়েছেন এই অজি ক্রিকেটার।

(ঢাকাটাইমস/২১ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত