এবার বাসচাপায় পা বিচ্ছিন্ন তরুণীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৮, ১৩:২৩ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ০৯:৫০

দুই বাসের পাল্লাপাল্লিতে হাত হারিয়ে মারা যাওয়া রাজীবের মৃত্যুশোক কাটতে না কাটতেই এবার ঢাকায় বাসের চাপায় পা বিচ্ছিন্ন হলো রোজিনা নামে এক তরুণীর। এবারও আলোচনায় সেই বিআরটিসির বাস।

শুক্রবার রাত সাড়ে আটটার দিকে রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। আহত রোজিনাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ‍কিছু দূরে রাস্তা পার হওয়ার সময় রোজিনা রাস্তায় পড়ে যান। এ সময় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে হাঁটু থেকে পায়ের নিচের অংশ বিচ্ছিন্ন হয়ে যায় রোজিনার। আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করেন।

আহত রোজিনা গৃহকর্মীর কাজ করতেন বলে জানা গেছে। মহাখালীর এক আত্মীয়ের বাসা থেকে গুলশানের নিকেতনে যাওয়ার পথে দুর্ঘটনায় পা বিচ্ছিন্ন হয় তার। 

জানতে চাইলে বনানী থানার ওসি বি এম ফরমান আলী জানান, বিআরটিসির একটি বাসের চাপায় মেয়েটির ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পর বাসচালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে গতকাল রাতেই একটি মামলা করা হয়েছে। আহত ওই তরুণীতে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারে স্বজন পরিবহনের একটি বাসের সঙ্গে বিআরটিসির একটি বাসের রেষারেষিতে চাপা পড়ে হাত হারান সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৬ এপ্রিল দিবাগত রাতে মারা যান তিনি। এছাড়া ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় হাত বিচ্ছিন্ন হয় হৃদয় শেখ নামে বাস চালকের এক সহকারীর। পরে  তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকাটাইমস/২১এপ্রিল/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত