মাদকের তথ্য প্রকাশ করায় সাংবাদিক লাঞ্ছিত

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ১৬:৪৭

মুন্সীগঞ্জের গজারিয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় মাদক সেবনের তথ্য দেয়ায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের গজারিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ জসিম উদ্দিনকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে আদম ব্যবসায়ী আমিনুল ইসলাম হারুন শিকদার ও তার সহযোগীদের বিরুদ্ধে।

হামলার শিকার জসিম উদ্দিন জানান, পুরান বাউশিয়া গ্রামের বাসিন্দা আদম ব্যবসায়ী আমিনুল ইসলাম হারুন শিকদার তার পুরান বাউশিয়ার বাড়িতে প্রতি বৃহস্পতিবার বন্ধুমহল নিয়ে মাদকের আসর বসাতেন। বিষয়টি এলাকাবাসীর নজরে আসলেও হারুন শিকদার এলাকায় প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কথা বলার সাহস করেনি কেউ। সম্প্রতি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বিষয়টি নিয়ে কথা বলেন সাংবাদিক জসীমউদ্দিন। বিষয়টি গুরুত্বসহ বিবেচনা করে পুলিশকে দ্রুত পদক্ষেপ নিতে নির্দেশ দেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যড. মৃণাল কান্তি দাস এমপি।

এ ঘটনার প্রেক্ষিতে শুক্রবার বিকাল সাড়ে যাবার পথে হারুন শিকদার জসীমউদ্দিনের গতি রোধ করেন। পরে হারুন শিকদার ও তার ১২/১৫ জন সহযোগী সাংবাদিক জসিম উদ্দিনকে বেধড়ক মারধর করে আটকে রাখে। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে।

জসীম উদ্দিন গজারিয়া থানায় অভিযোগ করেছেন হামলা ও সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনার নিন্দা জানিয়েছে গজারিয়া উপজেলা প্রেসক্লাব। অভিযুক্ত আমিনুল ইসলামের বক্তব্য নিতে মোবাইল ফোনে যোগাযাগ করে তাকে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত