নড়াইলে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৫

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ১৭:০৮

নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন মারা গেছে। আহত হয়েছে আরও পাঁচজন। দুজনকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার  সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ২০ রাউন্ড  গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুইপক্ষের সংঘর্ষে টিউবওয়েল মিন্ত্রি আবুল খায়ের (৩৮) মারা গেছেন। তিনি পারমল্লিকপুরের মকিম মৃধার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে লোহাগড়ার পারমল্লিকপুর গ্রামে দীর্ঘদিন ধরে ঠাকুর ও মৃধা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ শনিবার সকালে ঠাকুর গ্রুপের লোকজন মৃধা গ্রুপের লিটু (৫০) ও আকরামকে (৪৫) কুপিয়ে গুরুতর জখম করে।পরে মৃধা গ্রুপের লোকজন ঠাকুর গ্রুপের খায়েরকে (৩৮) কুপিয়ে গুরুতর জখম করে। আহত খায়েরকে ঢাকায় নেয়ার পথে ফরিদপুরে তিনি মারা যান।

এদিকে পারমল্লিকপুর গ্রামের তৃতীয় শ্রেণির ছাত্রী পিংকি খানমসহ আনিস, রিয়াজুল ঠাকুর, নিয়ন ও সজীব শেখ শর্টগানের গুলিতে আহত হয়েছেন। শিশু পিংকির চোখসহ আহতদের পিঠ, হাত, কানসহ শরীরের বিভিন্ন স্থানে গুলি লেগেছে।

আহত বিএ (পাস কোর্স) ক্লাসের শিক্ষার্থী নিয়নসহ অন্যরা জানান, পুলিশের গুলিতে তারা আহত হয়েছেন। তবে পুলিশ এ অভিযোগ অস্বীকার করেছে। আহতদের প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২০ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

(ঢাকাটাইমস/২১ এপ্রিল/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত