১০ দিনেও খোঁজ মেলেনি কলেজছাত্রের

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ১৭:৩৪

নিখোঁজের ১০ দিন পার হলেও খোঁজ মেলেনি আটোয়ারী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী নাহিদ হাসানের। একমাত্র ছেলের খোঁজ না পেয়ে পাগলপ্রায় তার পিতামাতা। নাহিদের ব্যবহৃত মোটরসাইকেলটি শুক্রবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার তেগাছিয়া গ্রামের জনৈক রুবেলের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় রুবেল গা ঢাকা দিয়েছে।

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার শুকাতি গ্রামের আবুল কাশেমের ছেলে নাহিদ হাসান (১৮) গত ১১ এপ্রিল নিখোঁজ হয়। মটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এদিকে নিখোঁজের ১০ দিন পর উপজেলার তেগাছিয়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে রুবেলের বাড়ি হতে তার ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজ নাহিদ হাসানের বাবা আবুল কাশেম জানান, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর হরিণমারীর ঐতিহাসিক আমগাছটি দেখে ফেরার পথে দলুয়া বাজারে দুঃসম্পর্কীয় আত্মীয় রুবেলের সঙ্গে দেখা হলে নাহিদকে কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে নিয়ে যাওয়ার পর রুবেলের স্ত্রীর সঙ্গে নাহিদের সম্পর্ক আছে বলে নাটক সাজায়। এক পর্যায়ে তাকে প্রচণ্ড মারপিট করা হয়। আমি আমার ছেলে নাহিদের মোবাইল ফোনে কল দিলে রুবেল রিসিভ করে আমাকে তার বাড়িতে আসতে বলে। আমি কিছু সময় পর ছেলের সাথে কথা বলতে চাইলে রুবেল বলে- তার ছেলে বাড়ি চলে গেছে।

সেই থেকে নাহিদের মোবাইল  ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তখন থেকে আমি ও আমার আত্মীয় স্বজনরা নাহিদকে খুঁজে বেড়াচ্ছি।

ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জি নুপুরকে ঘটনাটি জানানো হয়েছে। চেয়ারম্যান বৃহস্পতিবার সকালে উভয় পক্ষকে নিয়ে বসার তারিখ নির্ধারণ করে। ওই দিন সকালে আসলে তিনি তারিখ পরিবর্তন করে শনিবারের  কথা বলেন। আমি আপত্তি করলে তিনি থানায় জানানোর পরামর্শ দেন। আমার ছেলে নাহিদ জীবিত না মৃত- এখনো কোন খোঁজ খবর পাইনি।

৩নং ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জি নুপুর জানান, নাহিদের বাবা আমাকে বিষয়টি জানায়। রুবেল জানায় নাহিদ বাড়ি চলে গেছে।

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে রুবেলের বাড়ি হতে নাহিদের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।  রুবেলকে আটক করা গেলে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত