৯০ হাজার ইয়াবা জব্দ: রিমান্ডে তিন চোরাকারবারি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ২০:২৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গ্রেপ্তার তিন মাদক বিক্রেতাকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর আগে তাদের কাছ থেকে ৯০ হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবিরের আদালতে গ্রেপ্তার তিন মাদক বিক্রেতাকে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

আদালত শুনানি শেষে প্রত্যেককে চার দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছে। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এ তথ্য জানান।

জানা গেছে, টেকনাফ থেকে নিয়ে আসা ময়মনসিংহের তিন কোটি ছয় লাখ ষাট হাজার টাকা মূল্যের ৯০ হাজার ১৫০ ইয়াবা ট্যাবলেট নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে উদ্ধার করে র‌্যাব-২ এর একটি টিম।

রিমান্ডের আসামিরা হলেন- টেকনাফের শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া গ্রামের কাউছার, চট্টগ্রামের বাঁশখালী থানার পশ্চিম বরগুনা গ্রামের মনোয়ার বিন আলম আবরার ও ইউনাইটেড বাসের সুপারভাইজার জুয়েল রানা।

র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আনোয়ারুজ্জামান সাংবাদিকদের জানান, গোপন সংবাদে জানা যায় যে, চট্টগ্রাম থেকে আসা ময়মনসিংহগামী একটি বাসে ইয়াবার বড় চালান নিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ দিয়ে কয়েকজন মাদক বিক্রেতা যাচ্ছে।

খবর পেয়ে শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে রূপগঞ্জের কাঞ্চন ব্রিজ টোল পয়েন্টের কাছে মায়ারবাড়ী এলাকায় বাসটিকে থানা অবস্থান নিয়ে বাসটি থামানো হয়। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাসের সুপারভাইজার গাড়ির মূল দরজা খুলে ও যাত্রী বেশে থাকা দুইজন যাত্রী (ডি-৩, ডি-৪ নম্বর সিটের) ডান পাশের জানালা খুলে পালানোর চেষ্টা করে। এসময় তিনজনকে আটক করা হয়। পরে বাসটি তল্লাশি করে ৯০ হাজার ১৫০টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২২ হাজার টাকা জব্দ করা হয়।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত