পা হারানো রোজিনার চিকিৎসার দায়িত্ব নিলো বিআরটিসি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৮, ০০:০২ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ২১:০৯

রাজধানীর বনানী এলাকায় বাসের চাকায় পা হারানো রোজিনার চিকিৎসার দায়িত্ব নিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।

শনিবার দুপুরে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রোজিনাকে দেখতে যান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম এবং বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া।

এ সময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব বিআরটিসির পক্ষ থেকে রোজিনার পরিবারের সদস্যদের কাছে চিকিৎসা বাবদ নগদ ৫০ হাজার টাকা তুলে দেন ।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব অর্থ প্রদানকালে জানান, প্রয়োজনে ভবিষ্যতে আরও সহায়তা দেয়া হবে।

রোজিনার পরিবারের সদস্যদের বিআরটিসির চেয়ারম্যান জানান, বাসের চালককে গ্রেপ্তার করা হয়েছে। আইনগত ব্যবস্থার পাশাপাশি তার বিরুদ্ধে কঠোর প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে। তিনি এই ঘটনার জন্য বিআরটিসির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেন।

শুক্রবার রাত আটটার দিকে বনানীর সৈনিক ক্লাব থেকে মহাখালীর মাঝামাঝি স্থানে বিআরটিসির বাসের চাপায় রোজিনার ডান পা ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায়। তাকে পঙ্গু হাসপাতাল হিসেবে পরিচিত জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হয়।

বেসরকারি টেলিভিশন জিটিভি ও প্রকাশিতব্য দৈনিক সারাবাংলার প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজার বাড়িতে আট বছর ধরে গৃহকর্মীর কাজ করেন রোজিনা। হাসপাতালে আনার পর এখন পর্যন্ত চিকিৎসার ব্যয় এই জ্যেষ্ঠ সাংবাদিকই বহন করেন।

রোজিনারা ছয় বোন, এক ভাই। সঙ্গে বৃদ্ধ বাবা মা। সংসারের খরচের একটি বড় অংশ যোগান দিতেন এই তরুণী।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত