সাতক্ষীরায় শিশু ধর্ষণের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৮, ২২:১১

সাতক্ষীরার কলারোয়ায় নয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার বিকালে উপজেলার কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ধর্ষণের শিকার শিশুটি বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম মো সোহাগ সরদার। সে বোয়ালিয়া গ্রামের সামছুর সরদারের ছেলে।

সন্ধ্যায় শিশুটির নানি জাহানারা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় সোহাগকে আসামি করে একটি মামলা করেছেন।

অপরদিকে, সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটিকে দেখতে সন্ধ্যায় সেখানে যান পুলিশ সুপার সাজ্জাদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার।

শিশুটির খালা লিপি খাতুন জানান, বিকালে শিশুটি স্কুল থেকে ফিরে তার নানির বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে সেখানে তাকে একা পেয়ে মুখ চেপে ধর্ষণ করে লম্পট সোহাগ। এ সময় তার চিৎকারে তিনিসহ পাড়ার কয়েকজন মহিলা এগিয়ে আসলে সোহাগ পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করা হয়। এ সময় তার শরীর থেকে রক্তক্ষরণ হলে তাকে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ জানান, শিশুটির রক্তক্ষরণ হওয়ায় তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। 

এ ব্যাপারে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, এ ঘটনায় জড়িত লম্পট ধর্ষক সোহাগকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। দ্রুতই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত