ভিলিয়ার্স ঝড়ে হেরে গেল দিল্লি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ০৮:৩৭

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে ডি ভিলিয়ার্স ব্যাটিং ঝড়ে হেরে গেল দিল্লি ডেয়ারডেভিলস। এইদিন দিল্লিকে ৬ উইকেটে ১২ বল হাতে রেখেই হারায় কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরু। ব্যাট হাতে মাত্র ৩৯ বলে ১০ চার এবং ৫ ছয়ে ৯০ রান করেন ভিলিয়ার্স।

ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে কোহলিদের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করেছে দিল্লি ডেয়ারডেভিলস।

দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে ৪৮ বল খেলে ৮৫ রান করেন রিশাব পান্ত। এই রান করার পথে তিনি ছয়টি চার ও সাতটি ছক্কা হাঁকান। ৩১ বল খেলে ৫২ রান করেন শ্রেয়াস আয়ার। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর পক্ষে উমেশ যাদব ১টি, যুজবেন্দ্র চাহাল ২টি, ওয়াশিংটন সুন্দর ১টি ও কোরি অ্যান্ডারসন ১টি করে উইকেট নেন।

১৭৪ রানের জবাবে, ব্যাট করতে নেমে দারুণ শুরু করে ব্যাঙ্গালোর। ২ রানে এক ওপেনার ফিরলেও ম্যাচে জমজমাট করে তুলেন ডি ভিলিয়ার্স। ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ এদিন তার ৩৯ বলে ৯০ রানের ইনিংসে হাঁকিয়েছেন ১০টি চার ও ৫টি ছক্কা। ২৪ বলে তিনি পূরণ করেন ফিফটি। দ্বিতীয় সর্বোচ্চ ৩০ রান আসে অধিনায়ক বিরাট কোহলির ব্যাট থেকে। ১৮তম ওভারেই ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় কোহলিরা।

(ঢাকাটাইমস/২২ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত