বিয়ে করলেন সেই ‘অসম’ জুটি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০১৮, ০৮:৫৫ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ০৮:৫৩

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারকে বিয়ে করে ভারতের অন্যতম মোস্ট এলিজেবল ব্যাচেলরের তালিকা থেকে নিজের নামটি মুছে ফেললেন আয়রনম্যান খ্যাত সুপারমডেল মিলিন্দ সোমান। রবিবার সকালে ভারতের দক্ষিণ মহারাষ্ট্রের সমুদ্রশহর আলিবাগের একটি বাগান বাড়িতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়েতে নব দম্পতির দুই পরিবারের সদস্য এবং কাছের কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

৫২ বছর বয়সী সুপারমডেল মিলিন্দ সোমানের নয়াবধূ অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর। মিলিন্দর বয়সের চেয়ে অর্ধেকেরও কম। যদিও অঙ্কিতার বয়স নিয়ে নানা সংবাদ মাধ্যমের নানা মত রয়েছে। কেউ বলে ১৮, কেউ বলে ২৬। কিন্তু অঙ্কিতার কাগজপত্র বলে ২৩। দুজনের বয়সের ফারাক যা-ই হোক, সেটা কোনো বাধা হয়ে দাঁড়াতে পারেনি এ জুটির প্রেমের কাছে। নানা বাধা-বিপত্তি পেরিয়ে চার হাত এক করেই ছেড়েছেন তারা।

বিয়ের আগে দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করেছেন লাভবার্ড জুটি মিলিন্দ ও অঙ্কিতা। সকলের আপত্তি ছিল সেখানেই। নিজের থেকে অর্ধেকেরও কম বয়সী মেয়ের সঙ্গে প্রেম করায় বহুবারই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে মিলিন্দকে। কিন্তু কোনো কিছুতেই ভ্রুক্ষেপ করেননি তারা। ২৩ বছর বয়সী প্রেমিকার সঙ্গে নানা সময়ে নানা জায়গায় ঘুরতে যাওয়ার ছবি হরহামেশাই সোশ্যাল মিডিয়াগুলোতে পোস্ট করতেন মিলিন্দ।

চুল-দাঁড়ি ও গোঁফে পাক ধরা ‘বুড়ো’ মিলিন্দর সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে অঙ্কিতার পরিবার থেকেও অনেক চাপ এসেছিল। প্রথম দিকে তারা বিষয়টি মেনেই নিতে পারেননি। কিন্তু গত বছরের নভেম্বরে মিলিন্দর সঙ্গে দেখা হওয়ার পরই নাকি পরিবারের মনোভাব বদলে যায়। সে সময় গোহাটিতে গিয়ে অঙ্কিতার মা-বাবার সঙ্গে দেখা করে আসেন মিলিন্দ। এমনকী, অঙ্কিতার ভাইপোর জন্মদিনের পার্টিতেও হাজির ছিলেন তিনি।

এদিকে, অঙ্কিতার প্রথম হলেও ভারতীয় সুপারমডেল মিলিন্দ সোমানের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ফরাসি অভিনেত্রী মেলিন জাম্পানোইকে বিয়ে করেছিলেন তিনি। তিন বছরের মাথায় ২০০৯ সালে ভেঙে যায় সেই সংসার। এরপর ভারতের মোস্ট ব্যাচেলর হিসেবেই তিনি কাটিয়ে দিয়েছেন দীর্ঘ নয়টি বছর। ২০১৮ সালে নতুন বছরে এসে অঙ্কিতাকে সঙ্গে নিয়ে আবারও নতুন করে সংসার শুরু করলেন মিলিন্দ।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত