প্রকাশ্যে ‘টোটাল ধামাল’র ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৮, ১৫:০১ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ১০:৫৪
‘টোটাল ধামাল’ ছবির ফার্স্ট লুকে অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত

নব্বইয়ের দশকের সুপারহিট জুটি অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। ২০০০ সালে ‘পুকার’ ছবিতে শেষবারের মতো একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। দীর্ঘ ১৭ বছরের বেশি সময় পরে আবারও তারা বড় পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন ‘টোটাল ধামাল’ নামের একটি ছবির মাধ্যমে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্র কুমার।

শনিবার মুক্তি পেয়েছে অনিল-মাধুরীর ‘টোটাল ধামাল’ নামের সে ছবির ফার্স্ট লুক। কমেডিতে ভরপুর এ ছবির ফার্স্ট লুকে দেখা যাচ্ছে, সবুজ রঙের একটি শ্যুট পরে রয়েছেন নায়ক অনিল কাপুর। একটি সিমারি রেড গাউনে অনিলের সঙ্গে রয়েছেন ‘ধাক ধাক’ গার্ল মাধুরী। গত সপ্তাতে মুম্বাইয়ের নামকরা মেহবুব স্টুডিওতে ছবির ফটোশ্যুট হয়েছে বলে জানা গেছে।

মাধুরী-অনিল ছাড়াও ‘টোটাল ধামাল’ ছবিতে আরও রয়েছেন অজয় দেবগন, আরশাদ ওয়ারসি, রিতেশ দেশমুখ, জাভেদ জাফরি ও সঞ্জয় মিশ্র। ছবির দুটি প্রধান ও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন অনিল ও মাধুরী। পরিচালক ইন্দ্র কুমার মারফত এমনটাই নিশ্চিত করা হয়েছে।

এর আগে ১৯৯২ সালে ইন্দ্র কুমারের ‘বেটা’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধে হৈচৈ ফেলে দিয়েছিলেন অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। ওই ছবিতে বিখ্যাত ‘ধাক ধাক কারনে লাগা’ গানে নাচের দৃশ্যে মাধুরী-ম্যাজিক এখনও দর্শকমনে দাঁগ কেটে রয়েছে। নতুন ছবি ‘টোটাল ধামাল’-এ কতটা ম্যাজিক লাগাতে পারেন সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত