শাকিবকে নিয়ে ‘ভিলেন’ মানসীর আফসোস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ এপ্রিল ২০১৮, ১৫:০০ | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ১১:৫২

কলকাতার মডেল ও অভিনেত্রী মানসী সেনগুপ্ত। ছোট পর্দার ‘রানী’ বলা হয় তাকে। বেশিরভাগ সময়ই তাকে দেখা যায় খলচরিত্রে। এই ভূমিকায় ব্যাপক সুনাম রয়েছে মানসীর। ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে খল রানি শ্বেতাংশির চরিত্রে অভিনয় করে তিনি সেটা আরও একবার প্রমাণ করেছেন।

বাংলাদেশি সুপারস্টার শাকিব খান ও কলকাতার বিউটি কুইন শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘চালবাজ’ ছবিতেও রয়েছেন এই মানসী। বরাবরের মতো এখানেও তিনি খল-নায়িকার চরিত্রে। ২০ এপ্রিল কলকাতায় মুক্তি পেয়েছে ‘চালবাজ’। জয়দীপ মুখার্জী পরিচালিত ও এসকে মুভিজের প্রযোজনার এ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করা সাগ্নিকের ছোট বোনের ভূমিকায় দেখা গেছে মানসীকে।

এতদিন অন্তরালে থাকলেও ছবি মুক্তির পর নায়ক শাকিব খানকে নিয়ে একটা আফসোসের কথা জানালেন কলকাতার এই অভিনেত্রী। বললেন, দীর্ঘদিন একসঙ্গে অভিনয় করলেও শাকিবের সঙ্গে একটি সেলফিও নাকি তিনি তুলতে পারেননি। মানসী মনে করেন, খুব শিগিগিরই তার এই ইচ্ছা পূরণ হবে।

তবে সেলফি তুলতে না পারার আফসোস নিয়েও নায়ক শাকিব খানকে নিজের ভাগ্য দেবতা হিসেবে মনে করছেন মানসী। তার কথায়, ‘খুব ভাল লেগেছে শাকিবের সঙ্গে কাজ করে। সে খুবই ভাল একজন মানুষ। তার সঙ্গের ‘চালবাজ’ ছবিটা আমার কাছে সামহাউ খুব লাকি। কেননা, এই ছবির কাজ শেষ করার পরেই আমি বেশ কিছু ভালো কাজের অফার পেয়েছি।’

ঢাকাটাইমস/২২এপ্রিল/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত