নারায়ণগঞ্জে সেই পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ১৫:৪৮
ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকার দুই সন্তানের গায়ে আগুন দেয়ার অভিযোগে রাশেদুল ইসলাম মোমেনকে গ্রেপ্তার করেছে আড়াইহাজার থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের যৌথ টিম।

রবিবার ভোরে মোমেনকে ময়মনসিংহের হালুয়াঘাট থেকে গ্রেপ্তার করে দুপুরে আড়াইহাজার থানায় নিয়ে আসা হয়।

মোমেনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ হক।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক কাশেম জানান, পরকীয়া প্রেমিকা শেফালীকে ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে তার দুই সন্তানের গায়ে আগুন দেয় মোমেন। এসময় দগ্ধ হয়ে নয় বছরের শিশু হৃদয় মারা যায়। আশপাশের লোকজন দগ্ধ আরেক সন্তান সাত বছরের শিশু শিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করেন। তার অবস্থাও আশঙ্কাজনক। 

এদের মধ্যে হৃদয় উপজেলার ৩৫নং বাড়ৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। আর দগ্ধ তার ছোট ভাই জিহাদ হোসেন শিহাব একই স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। তাদের বাবার নাম আনোয়ার হোসেন। তিনি দীর্ঘদিন ধরে লিবিয়া প্রবাসী।

১৩ এপ্রিল আড়াইহাজারের বাড়ৈপাড়া এলাকায় শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধারসহ মা শেফালি বেগমকে সেদিনই গ্রেপ্তার করে। আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে মোমেনে তাকে ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে সন্তানদের শরীরে আগুন দেয় বলে দাবি করেন।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত