অনাথ ফায়েজার পরিবারের দায়িত্ব নিল বেসরকারি সংস্থা

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ১৯:২৭

ঠাকুরগাঁওয়ে ক্যান্সার রোগে মৃত যুবলীগ নেতার কন্যার লেখাপড়া ও পরিবারের দায়িত্বভার গ্রহণ করল বেসরকারি সংস্থা রুরাল ডেভেলপমেন্ট সার্ভিস (আরডিএস)। রবিবার ঠাকুরগাঁও জেলা প্রশাসক হলরুমে যুবলীগ নেতার কন্যা ফায়েজা আক্তারের লেখাপড়া ও ভরণ পোষণের জন্য পরিবারের হাতে চেক হস্তান্তর করেন আরডিএসের নির্বাহী পরিচালক আলমগীর হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক আখতারুজ্জামান, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ফায়েজার মা রুনা লায়লা ও পরিবারের সদস্যরা।

এসময় জেলা প্রশাসক আরডিএস সংস্থাকে ধন্যবাদ জানিয়ে বলেন, একটি অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আরডিএসকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে সমাজের বিত্তবানদের অসহায় লোকজনের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

প্রসঙ্গত, যুবলীগ নেতা মেডিসিন ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে কিছুদিন পুর্বে মারা যান। তার মৃত্যুতে ওই পরিবারটি অসহায় হয়ে পড়ে।

আরডিএসের নির্বাহী পরিচালক আলমগীর হোসেন জানান, ফায়েজার লেখাপড়া  ও তার পরিবারের ভরণ পোষণের জন্য আরডিএস প্রতি মাসে ১০ হাজার টাকা এবং  ৫ বছর পর  অর্থের পরিমাণ পাঁচ শতাংশ বাড়াবে।

ফায়েজার মা রুনা লায়লা, আরডিএসের সহযোগিতার আশ্বাসে সন্তোষ প্রকাশ করে বলেন, এতদিন পরিবার নিয়ে অমানিশা অন্ধকারে ছিলাম। এখন কমপক্ষে সন্তানদের লেখাপড়া করিয়ে মানুষ করতে পারব।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত