প্রথমে ব্যাটিংয়ে মুস্তাফিজের মুম্বাই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ২০:৫৮

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার৷  গত ম্যাচে বল হাতে খারাপ করলেও একাদশে আছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। প্রথম তিন ম্যাচে বেশ ভালোই করেছিলেন। কিন্তু গত ম্যাচে খেই হারিয়ে ফেলেন কাটার বয়।

এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে রোহিত শর্মার মুম্বাই। প্রথম তিনটি ম্যাচেই হারতে হয়েছে । শেষ ম্যাচে জিতেছে মুম্বই। ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় নীচের দিক থেকে দ্বিতীয় স্থানে আছে আছে। অর্থাৎ দিল্লি ডেয়ারডেভিলসের ঠিক উপরে সপ্তম স্থানে।

অন্য দিকে, চলতি আইপিএলে দু'টি ম্যাচ জিতলেও তিনটি ম্যাচে হারতে হয়েছে রাজস্থান রয়্যালসকে। ঘরের মাঠে কেকেআর এর বিরুদ্ধে হেরে এবং পুনের মাঠে সিএসকের বিরুদ্ধে পরপর দু'ম্যাচ হেরে রবিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামছে রাজস্থান রয়্যালস। মুম্বাইয়ের ঠিক উপরেই অর্থৎ লিগ তালিকায় ষষ্ঠ স্থানে আছে রাজস্থান রয়্যালস। এই পরিস্থিতিতে দু'টি দলের কাছেই এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ ম্যাচে যে দল জিতবে সেই অনেকটা এগিয়ে যাবে। দেখে নেওয়া যাক এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের একাদশ।

রাজস্থান রয়্যালস: অজিঙ্ক রাহানে, রাহুল ত্রিপাঠী, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, হেনরিচ ক্লাসেন, জস বাটলার, কে গৌতম, শ্রেয়াস গোপাল, দুশমন্ত চামিরা, জয়দেব উনাদকাট, ধবল কুলকার্নি

মুম্বাই ইন্ডিয়ান্স: সূর্যকুমার যাদব, এভিন লুইস, ইশান কিষান, রোহিত শর্মা, ক্রুণাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কিরণ পোলার্ড, মিচেল ম্যাকলেনেঘান, ময়াঙ্ক মারকান্ডে, যশপ্রীত বুমরা, মুস্তাফিজুর রহমান

(ঢাকাটাইমস/২২এ্প্রিল/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত