মিলানে মাদারীপুর জেলাবাসীর বর্ষবরণ অনুষ্ঠান

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০১৮, ২৩:৫৬

ইতালির মিলানে মাদারীপুর জেলাবাসীর আয়োজনে ও মাদারীপুর পৌরসভা মডেল অ্যাসোসিয়েশনের সার্বিক তত্ত্বাবধানে প্রতি বছরের মতো এবারও মাদারীপুর জেলাবাসী ব্যাপক উৎসাহ উদ্দীপনায় পালন করলো ১৪২৫ বাংলা বর্ষবরণ অনুষ্ঠান। এটি তাদের ১১তম বর্ষবরণের অনুষ্ঠান।

রবিবার সকাল ১১ টায় এক আনন্দ র‌্যালির মিলানো ভিয়া পাদোভা পার্ক থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে ঢাক ঢোল বাজিয়ে বেনার ফেস্টুন হাতে শত শত প্রবাসী বাংলাদেশি বর্ষবরণ অনুষ্ঠানে মেতে ওঠেন। সাথে অনেক ইতালিয়ানদের ও এই আনন্দ রেলিতে অংশগ্রহণ করতে দেখা যায়। অনুষ্ঠানের প্রধান অতিথি নাজমুন কবির জামান ফিতা কেটে বৈশাখী মেলার শুভ উদ্বোধন করেন। হান্নান মাস্টারের সভাপতিত্বে সরোয়ার হোসেন মোল্লা ও খান রাজু যৌথ পরিচালনায় সার্বিক সমন্বয়ে ছিলেন বাবুল শরীফ,মামুন খলিফা ও সজীব কাজী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিরাজ খালাসী,কাজী নেসার উদ্দিন, দিলদার হাসান, খান রিপন, মামুন খান, মনির হোসেন, চান মিয়া, আবু আলম, সাজাহান মাতুব্বার গিয়াস উদ্দিন ও সোহেল কবিরাজ, এনায়েত হওালাদার, বাবু খলিফা,কবির হওলাদার,লিপি সুলতানা, আসমা জাকির, শফি উদ্দিন ইরফান শিকদার প্রমুখ। 

আগামী বছর এক যুগ উপলক্ষে ব্যাপক আকারে বর্ষবরণ অনুষ্ঠান করা হবে বলে প্রতিশ্রুতি দেন সবাই। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পড়ন্ত বিকেলে এক মনমুঘ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বর্ষবরণ অনুষ্ঠানে আগত প্রবাসী বাংলাদেশিরা রাত পর্যন্ত দারুণ উপভোগ করেন অনুষ্ঠানটি। পরিশেষে খেলাধুলা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে আয়োজকদের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে মিলানো বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২২এপ্রিল/কেকে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত