মেয়রপ্রার্থী খালেকের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান শেখ হারুন

খুলনা ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০১৮, ২০:১৩ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৮, ২০:১০

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান করা হয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদকে।

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় হারুনকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়।

আজ সোমবার মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুবুল আলম সোহাগ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদকে প্রধান নির্বাচনী এজেন্ট, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেনকে প্রধান সমন্বয়কারী এবং নগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আমিনুল হককে আহবায়ক করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলামকে যুগ্ম আহবায়ক এবং শেখ সালাউদ্দিন জুয়েল ও শেখ সোহেলকে সদস্য করা হয়েছে।

এছাড়া খুলনা মহানগর ও জেলা আ.লীগ এবং ১৪ দলের নেতৃবৃন্দ, থানা ও উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র এবং মহানগর ও জেলা পর্যায়ের সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক/আহবায়ক, যুগ্ম আহবায়ক এ কমিটির সদস্য থাকবেন। এর পাশাপাশি প্রত্যেক থানায় থানা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটিতে থানার সভাপতিকে আহবায়ক ও সাধারণ সম্পাদককে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে প্রত্যেক ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাবেক ছাত্রনেতৃবৃন্দ, আগের কমিটির সক্রিয় নেতৃবৃন্দ ও থানা পর্যায়ের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সদস্য থাকবেন।

আগামী মে মাসের ১৫ তারিখ খুলনা ও গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন হওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/এবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত