গেইল বিহীন পাঞ্জাবের নাটকীয় জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৮, ০৮:২৫ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ০৮:১৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএলের) ২২তম ম্যাচে শেষ মুহুর্তের নাটকীয়তায় দিল্লিকে ৪ রানের ব্যবধানে হারাল পাঞ্জাব কিংস ইলেভেন। এই দিন একাদশে ‍ছিলেন না ক্রিস গেইল। ছয় ম্যাচে পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে প্রীতির পাঞ্জাব।

দিল্লিতে এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানের পুজি সংগ্রহ করে কিংস পাঞ্জাব। মাত্র ২ রানে যোগ করে অ্যারন ফিঞ্চের সাজঘরে ফিরলে ব্যাট হাতে কেউ আর তেমন জ্বলে উঠে নি। দ্বিতীয় উইকেটে মায়াঙ্ক আগারওয়েল এবং লোকেশ রাহুলের ৩৬ রানের জুটিই সর্বোচ্চ। পাঞ্জাবের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেছেন করুন নায়ার।

মাত্র ১৪৪ রানের জবাবে ব্যাট করতে নেমে, শুরু টা ভালোই করে দিল্লি। সর্বোচ্চ ৫৭ রানের ইনিংসটা খেলেন আয়ার। দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান এসেছে রাহুল তিওয়াতিয়ার ব্যাট থেকে। তবুও শেষ ওভারে ১৭ রানের দরকার ছিল দিল্লির। ব্যাট হাতে ছিলেন শ্রেয়াস আয়ার। মুজিবের দ্বিতীয় বলে ছক্কা ও পঞ্চম বলে বাউন্ডারি মেরে ম্যাচটা হাতের নাগালের মধ্যে আনলেন। কিন্তু শেষ বলের নাটকীয়তায় চার রান দরকার থাকলেও উইকেট হয়েই তিনি সাজঘরে ফিরেন। দিল্লিকে হারিয়ে শেষ ওভারের নায়ক হয়ে গেলেন মুজিব। পাঞ্জাবের পক্ষে অঙ্কিত রাজপুত ও আন্দ্রে টাই ও মুজিব উর রহমান নিয়েছেন সর্বোচ্চ ২টি করে উইকেট। ছয়ে ম্যাচে মাত্র এক জয় নিয়ে গ্রুপ টেবিলের তলানিতে আছে দিল্লি।

(ঢাকাটাইমস/২৪ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত