মিনিটে ২৫ লাখ আয় মেসির

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ১১:৪০

ফুটবলের দুনিয়ায় এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে রাজত্ব করছেন লিওনেল মেসি এবং ক্রিস্তিয়ানো রোনালদো। মেসি-রোনালদো দুইজন দুই দেশের হলেও ফুটবলের রাজা এই দুজনই। এই দুজনের দ্বৈরথ বিশ্ব জুড়ে সবাই জানে। গত দশ বছরে ফিফার বর্ষসেরার পুরস্কার বা ব্যালন ডি’অর এমন বড় পুরস্কার ঘুরে ফিরে এই দুই তারকার হাতেই উঠে।

তবুও সবকিছু মিলিয়ে বেশ এগিয়ে ফুটবল রাজপুত্র লিওনেল মেসি। এবার আরো একবার সিআর সেভেন কে পেছনে ফেললেন তিনি। যদিও আয়ের দিক দিয়ে রোনালদোর থেকে এতদিন পিছিয়ে ছিলেন মেসি। এবার এই পর্তুগিজ তারকাকে আয়ের দিক দিয়ে পেছনে ফেললেন আর্জেন্টাইন তারকা।

ফ্রান্সের একটি ফুটবল ম্যাগাজিন জানিয়েছে, বর্তমানে সবচেয়ে বেশি আয় করা ফুটবলারের নাম লিওনেল মেসি। তাদের হিসেব মতে মেসির আয় প্রতি মিনিটে ২৫ হাজার ইউরো। বাংলাদেশি টাকায় যার পরিমাণ ২৫ লাখ টাকারও বেশি।

বোর্ড এবং ক্লাব ছাড়াও বিভিন্ন বিজ্ঞাপন, প্রমোশন মিলিয়ে এ মৌসুমে মেসির আয় ১২৬ মিলিয়ন ইউরো। আর সেই জাগায় রিয়াল তারকা রোনালদোর আয় ৯৪ মিলিয়ন ইউরো। আর তিন নম্বরে আছেন পিএসজি তারকা নেইমার। তার আয় ৮১ মিলিয়ন ইউরো। এই তালিকায় চতুর্থ ফুটবলার হিসেবে আছেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল। তার আয় ৪৪ মিলিয়ন ইউরো।

(ঢাকাটাইমস/২৪ এপ্রিল/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত