কথা রেখেছেন জিৎ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ১২:০৬

কলকাতার সুপারস্টার নায়ক জিৎ। অ্যাকশন হিরো মিঠুন চক্রবর্তী বুড়োদের কাতারে চলে যাওয়ার পর তার স্থানটি ভালো ভাবেই দখল করে নেন ২০০২ সালে ‘সাথী’ ছবির মাধ্যমে টলিউডে আসা জিৎ। অভিনয় করে চলেছেন একের পর এক সুপারহিট সব ছবিতে। বহুদিন ধরেই তিনি কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে শীর্ষ নায়কের স্থানটি দখল করে রেখেছেন।

বর্তমানে চলছে জিৎ-এর ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির শুটিং। প্রায় শেষ দিকে এ ছবির কাজ। তার আগেই ভক্তদের জন্য নিয়ে এলেন ছবির টিজার পোস্টার। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ২৪ এপ্রিল, রবিবার ছবির প্রথম পোস্টার প্রকাশ করবেন বলে কথা দিয়েছিলেন নায়ক। নিজের দেয়া সে কথার একচুলও নড়চড় করেননি জিৎ। রবিবারেই ভক্তদের জন্য প্রকাশ করেছেন ‘সুলতান’ এর পোস্টার। প্রথম টিজার পোস্টারে স্বাভাবিক ভাবেই তিনি জয় করে নিয়েছেন ভক্তদের মন।    

পোস্টারে দেখা যাচ্ছে, গাল ভর্তি দাড়ি নিয়ে পেছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন অ্যাকশন হিরো জিৎ। বাঁ-হাতে রয়েছে অস্ত্র টাইপের কিছু একটা, যেটা দিয়ে শত্রুকে ঘায়েল করা যায়। মুখের হাসি দেখে একদমই ভাববেন না যে, এটা কোনো কমেডি ছবি৷ বরং জিৎ রয়েছেন তার চেনা ছকেই৷ মানে সেই অ্যাকশন মুভিতেই৷ রাজা চন্দ পরিচালিত ভরপুর অ্যাকশনে জমজমাট জিৎ-এর আসন্ন এই ছবিটি।

‘সুলতান দ্য সেভিয়ার’-এ জিতের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশি তারকা বিদ্যা সিনহা সাহা মিম। আরও রয়েছেন টলি অভিনেত্রী প্রিয়াংকা সরকার৷ ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। জিতের বিপরীতে এটি মীমের প্রথম ছবি। কলকাতায় দ্বিতীয়। এর আগে আরেক সুপারহিট নায় সোহমের বিপরীতে ‘ব্লাকমেল’ ছবিতে দেখা গিয়েছিল মীমকে।

ঢাকাটাইমস/২৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত