সাংবাদিক নির্যাতনকারী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ১৯:১৮

পেশাগত দায়িত্ব পালনকালে সোমবার রাজধানীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে অনাকাঙ্ক্ষিত বলেছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।  তদন্ত করে এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

মঙ্গলবার দুপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে ডিএমপি কার্যালয়ের সামনে মানববন্ধন শেষে সাংবাদিকরা স্মারকলিপি দিতে গেলে তিনি এই আাশ্বাস দেন।

মানববন্ধন শেষে বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা অভিযুক্ত পুলিশ কর্মকর্তা আনোয়ার হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তিসহ চার দফা দাবিতে কমিশনারকে স্মারকলিপি দেন।

এ সময় ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘সোমবার মতিঝিলে সাংবাদিকের ওপর হামলার ঘটনা অনাকাঙ্ক্ষিত। এ বিষয়ে ডিসি-মিডিয়াকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তসাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।’

সোমবার দুপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পল্টনে বিক্ষোভ করছিল বিএনপি। এই সংবাদ কাভার করতে বাংলাটিভির বিএনপি বিটের সাংবাদিক আরমান কায়ছার ও ক্যামেরাপারসন মোহাম্মদ মানিক ঘটনাস্থলে যান। সেখানে  তাদের হেনস্তা করে পল্টন থানায় নিয়ে যায় পুলিশ। প্রায় আধা ঘণ্টা তাদের সেখানে আটকে রাখা হয়। পরে সিনিয়র সাংবাদিকরা থানায় গিয়ে তাদের ছাড়িয়ে আনেন।

 (ঢাকাটাইমস/২৪এপ্রিল/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত