প্রধান টিকিট মাস্টার থেকে আটশ’ অগ্রিম টিকিট জব্দ

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ এপ্রিল ২০১৮, ২০:০৬ | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ১৯:১৯

জামালপুরের ইসলামপুর স্টেশনে প্রধান টিকিট মাস্টার আমিনুল হকের কাছ থেকে ১৬টি বান্ডিলে আন্তঃনগর এক্সপ্রেসের ৮শ আগাম টিকিট উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। এসব টিকিট কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে রাখা হয়েছিল বলে জানা যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে রেলওয়ে বিভাগের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা খায়রুল ইসলামের নেতৃত্বে জিআরপি পুলিশ ইসলামপুর স্টেশনে প্রধান টিকিট মাস্টার আমিনুল হকের রুমে অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় আলমিরা থেকে আন্তঃনগর ব্রহ্মপুত্র ও তিস্তা এক্সপ্রেসের এসি, নন এসি, প্রথম শ্রেণি ও শোভন চেয়ারের ১৬টি বান্ডিলে প্রায় ৮শ টিকিট উদ্ধার করা হয়। প্রধান টিকিট মাস্টার আমিনুল হক দীর্ঘদিন ধরে কালোবাজারিদের কাছে টিকিট সরবরাহ করে আসছিলেন বলে জানা যায়।

এ সময় স্টেশনে উপস্থিত ভুক্তভোগী যাত্রীরা দুর্নীতিবাজ স্টেশন মাস্টার আমিনুল ইসলামের চাকরিচুত্যিসহ প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের দাবিতে বিক্ষোভ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত স্টেশন মাস্টার আমিনুল ইসলাম জানান, অনলাইনে ইসলামপুর স্টেশনের কাটা টিকেট  অন্য স্টেশন থেকে কেটে নেয়া রোধ করতে এবং  যাত্রীদের অগ্রিম বুকিং হিসেবে কিছু টিকেট কেটে রাখা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দানকারী রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা খায়রুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করা হবে। তদন্তের পর ঊর্ধতন কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত