পাবনায় যুবককে গলাকেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৮, ২১:১২

পাবনায় পৌর এলাকার নারায়ণপুরে শাহেদ হাসান শুভ নামে এক যুবককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শুভ পাবনা পৌর সদরের নারায়ণপুর উত্তরপাড়া মহল্লার আরশেদ আলমের ছেলে।

নিহত শুভর বড় ভাই ও সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রাশেদ আলী সোহেল জানান, এইচএসসি ফেল করার পর নিজ বাসার নিচেই  শুভকে পরিবারের পক্ষ থেকে মুদি দোকান করে দেয়া হয়। প্রতিদিন রাত একটার দিকে বাসায় ফেরে শুভ। তার কাছে বাসার কলাপসিবল গেটের একটা চাবি থাকে। সোমবারও অনেক রাত পর্যন্ত বেচাকেনা শেষে বাসায় যায় সে। মঙ্গলবার সকালে শুভকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে বাসা সংলগ্ন তার চাচা মাসুদ পারভেজের চারতলা বাসার ছাদে শুভকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়া হয়।

সোহেল হাসান আরো জানান, সোমবার রাতে শুভর কাছে দুজন অতিথি এসেছিলেন। তাদের তিনি চিনতে পারেননি। ভেবেছিলেন শুভর পরিচিত বন্ধু হবে। নিহত শুভ কিছুদিন আগ পর্যন্ত ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। পরিবারের চাপে সম্প্রতি রাজনীতি ছেড়ে ব্যবসায় জড়িত হয় সে। এতে ক্ষুব্ধ হয়ে পূর্ববিরোধের জেরে পরিচিত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সদর থানার ওসি ওবাইদুল হক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। কারা, কিভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত