নারায়ণগঞ্জে একদিনে ছয় অপমৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০১৮, ২২:৫৯

নারায়ণগঞ্জে একদিনে সড়ক দুর্ঘটনা ও আত্মহত্যাসহ বিভিন্ন ঘটনায় ছয়জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে নারী ও শিশু রয়েছে।

জেলার সোনারগাঁওয়ের পানিতে ডুবে জবেদ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে জামপুর ইউনিয়নের মিরেরবাগ গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিশু মিরেরবাগ গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। বাড়ির পাশ্ববর্তী পুকুরে ডুবে ওই শিশুর মৃত্যু হয়।

এছাড়াও সোনারগাঁও উপজেলায় বাড়িতে না জানিয়ে বন্ধুদের সাথে কাইকারটেক ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে বিএনপি নেতা সারোয়ার মুজাহিদ মুকুলের ছেলে স্কুলছাত্র ১৩ বছরের আদনান সারোয়ারের মৃত্যু হয়েছে। দুপুরে ৭-৮ জন বন্ধুদের সাথে কাইকারটেক ব্রীজ এলাকায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়েছিল আইইটি সরকারি হাইস্কুলের ৮ম শ্রেণির এ ছাত্র আদনান।

এদিকে নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়ায় চলন্ত ট্রেনের ঝাঁপ দিয়ে দ্বিখণ্ডিত হয়ে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক নারী ঘটনাস্থলেই মারা গেছেন। বিকালে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার গোলম মোস্তফা জানান, বিকাল সাড়ে ৪টার দিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী চলন্ত ট্রেনে নিচে অজ্ঞাত এক নারী ঝাঁপ দিলে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত এক পরিবহনের চাপায় সাদেকুর রহমান নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি ঢাকার রূপনগর আবাসিক এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।

মঙ্গলবার রাত সোয়া ১২টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, রাত সোয়া ১২টার সময় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা দিয়ে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত কোন এক পরিবহন সাদেকুরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে করে ঘটনস্থলে সাদেকুরের মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এছাড়াও নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় শাহ আলম নামে পাওয়ার লুম ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নরসিংদী সদর উপজেলার চরভাসানিয়া গ্রামের শাহজাহানের ছেলে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, সকাল ১১টায় অটোরিকশায় করে কাপড় নিয়ে আড়াইহাজার উপজেলার কালিবাড়ি এলাকাতে আসছিল শাহআলম। উপজেলার ঢাকা-আড়াইহাজার সড়কের বিনাইরচর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ ঘটে। ওই সময়ে গুরুতর আহত হয় শাহ আলম। তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার উপজেলায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রী কানিজ ফাতেমা আত্মহত্যা করেছেন। বুধবার সকাল ৯টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামে এই ঘটনা ঘটে। ফাতেমা ওই গ্রামের জাইদুলের স্ত্রী। এই ঘটনায় পুলিশ স্বামী জাইদুলকে আটক করেছে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত