‘বুড়ো’ ধোনির কাছেই হারল কোহলিরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০১৮, ০৮:৩৩ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ০৮:২৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বুধবারের ম্যাচে বুড়ো ধোনির অবিশ্বাস্য ব্যাটিংয়ের কাছেই হেরে গেল কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কোহেলিদের ২০৬ রানের পাহাড় সমান টার্গেট রাইডুকে সঙ্গী করেই অনায়সে পার করলেন চেন্নাইয়ের অধিনায়ক। তাদের দুর্দান্ত ব্যাটিংয়ে  ২ বল হাতে রেখেই পাঁচ উইকেটে জয় পায় চেন্নাই সুপার কিংস।

ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পক্ষে ৩৭ বল খেলে ৫৩ রান করেন ওপেনার কুইন্টন ডি কক। ৩০ বল খেলে ৬৮ রান করেন এবি ডি ভিলিয়ার্স। এই রান করার পথে তিনি দুইটি চার মারেন ও আটটি ছক্কা হাঁকান। চেন্নাই সুপার কিংসের পক্ষে শারদুল ঠাকুর ২টি, ইমরান তাহির ২টি ও ডোয়াইন ব্রাভো ২টি করে উইকেট নেন।

২০৬ রানের জবাবে ব্যাট করতে নেমে, শুরুর দিকে উইকেট হারালেও পরে ব্যাটিং হাল ধরেন রাইডু আর ধোনি। দারুণ ব্যাটিং করেছেন মহেন্দ্র সিং ধোনি আর আম্বাতি রাইডু। বড় রান তাড়া করার চাপ কাটিয়ে বেশ ছন্দে ছিলেন দুই ব্যাটসম্যান। ৫৩ বলে ৮২ রান করে আউট হয়ে যান রাইডু।

রাইডু আউট হওয়ার পর চেন্নাই কিছুটা হতাশ হয়ে যায়। কিন্তু তখন ক্রিজে যে ছিলেন গ্রেট ফিনিশার মহেন্দ্র সিং ধোনি। উইকেট ধরে রাখার পাশাপাশি তার ব্যাটিং ছিলো চোখ জুড়ানো। ৩৪ বলে শেষ পর্যন্ত ৭০ রানে অপরাজিত থাকলেন। তার ইনিংসটি সাজানো ছিল ১ চার এবং ৭টি ছক্কা দিয়ে। শেষ পর্যন্ত ১৯.৪ ওভারে ৫ উইকেটে জয় নিয়েই মাঠে ছাড়েন। ধোনির সাথে ৭ বলে ১৪ রানে অপরাজিত থাকেন ডোয়াইন ব্র্যাভোও।

এই ম্যাচে জয়ের ফলে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে গেল চেন্নাই সুপার কিংস। ৬ ম্যাচে দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ অবস্থানে রয়েছে ব্যাঙ্গালুরু।

(ঢাকাটাইমস/২৬ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত