গেইলদের বিপক্ষে আজ মাঠে নামবে সাকিবরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০১৮, ১২:৫৩ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ১২:৪২

আইপিএলের ২৫তম ম্যাচে আজ উড়তে থাকা গেইলদের মুখোমুখি হবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দ্রাবাদ। হায়দ্রাবাদের ঘরের মাঠে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

আইপিএলের এবারের আসরে দারুণ ছন্দে আছে প্রীতি জিন্তার কিংস ইলেভেন পাঞ্জাব। গেইল ঝড়ে প্রতিটি ম্যাচে রীতিমত দুর্দান্ত কিংসরা। হায়দ্রাবাদের সঙ্গে আগের ম্যাচে নিজেদের মাঠে তাদেরকে বিধ্বস্ত করেছিল পাঞ্জাব। এবার প্রতিপক্ষের মাঠেই সাকিবদের নিয়ন্ত্রন করবে গেইলরা।

অপরদিকে টুর্নামেন্টে দারুণ পারফর্ম করছে সাকিবের হায়দ্রাবাদও। মাঝে দুই ম্যাচ হারলেও মোস্তাফিজদের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে ৩১ রানের বড় জয় পেয়ে খুব আত্মবিশ্বাসী তারা। সেই ম্যাচে বিরল এক রেকর্ডও করেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। দ্বিতীয় ক্রিকেটার হিসেবে টি-টুয়েন্টি ক্রিকেটে ৪ হাজার রান ও ৩০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন তিনি। আর টি-টুয়েন্টিতে ৩০০ উইকেট নেয়া পঞ্চম বোলার সাকিব আল হাসান।

এই আসরের ছয় ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে কিংস ইলেভেন পাঞ্জাব। আর সমান ছয় ম্যাচ খেলে চার জয়ে সাকিবদের অবস্থান ৩ নম্বরে। সুতরাং এই আসরের দুই শক্তিশালী দলই আজ মুখোমুখি হবে আজ। সবকিছু মিলিয়ে খুব জমজমাট একটি ম্যাচ উপভোগ করতে যাচ্ছে ক্রিকেট প্রেমীরা।

(ঢাকাটাইমস/২৬ এপ্রিল/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত