যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে বাবা ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ১৯:২৭
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার শেখদি এলাকায় পানি থেকে ফুটবল তুলে আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যুর হয়েছে। তারা হলেন- মো. আবদুল হান্নান (৫০) এবং তার ছেলে আরমান (১০)।

বৃহস্পতিবার বিকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছেন।

মৃত আবদুল হান্নানের চাচাতো ভাই আবদুর রশিদ ঢাকাটাইমসকে জানিয়েছেন, শেখদি এলাকায় পশ্চিমপাড়ার বড়বাড়ির সামনে একটি গলির সামনে বৃষ্টির পানি জমে ছিল। ওই পানিতে কোনও বিদ্যুতের তার ছিড়ে পড়ে যায়। বিকাল পৌনে চারটার সময়ে আরমান ফুটবল খেলতে খেলতে ওই পানির মধ্যে ফুটবল চলে যায়। পরে আরমান ওই ফুটবল তুলে আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে ওই পানির মধ্যে পড়ে থাকে। পরে ছেলেকে তুলে আনতে গিয়ে আবদুল হান্নানও বিদ্যুৎম্পৃষ্ট হয়। এরপর তাদের দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকেই বিকাল পৌনে পাঁচটার সময়ে মৃত ঘোষণা করেন।

মৃত আবদুল হান্নান রাজমিস্ত্রির কাজ করতেন। আর তার ছেলে আরমান স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। তারা রাজধানীর যাত্রাবাড়ী থানার শেখদি এলাকা পশ্চিমপাড়া এলাকায় ভাড়া থাকতেন।

এ ব্যাপারে জানতে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক আবুল কালাম বলেন, এমন খবর শুনেছি। লাশ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। তবে ঢাকা মেডিকেল থেকে আমাদের এখনও কিছু জানায়নি। আমাদের কর্মকর্তারা ঘটনাস্থলে এবং ঢাকা মেডিকেলে গেছেন।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/এএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত