২৭৪ রানে থামলেন লিটন, সেঞ্চুরি করলেন আফিফও

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ১৯:৫৩

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এবারের আসরের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে মধ্যাঞ্চলের বিপক্ষে বৃহস্পতিবার ডাবল সেঞ্চুরি করেছেন পূর্বাঞ্চলের ব্যাটসম্যান লিটন দাস। গতকাল ১৩৯ রান করে অপরাজিত থাকা লিটন দাস আজ ২৭৪ রান করে আউট হন। গতকাল ৩১ রান করে অপরাজিত ছিলেন আফিফ হোসেন। তিনি আজ সেঞ্চুরি করেন। ১৪২ রান করে আউট হন তিনি।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে গত মঙ্গলবার শুরু হয়েছে মধ্যাঞ্চল ও পূর্বাঞ্চলের মধ্যকার ম্যাচটি। মঙ্গলবার টস জিতে ব্যাট করতে নামে মধ্যাঞ্চল। তাদের প্রথম ইনিংস শেষ হয় বুধবার। প্রথম ইনিংসে ৫৪৬ রান সংগ্রহ করে অলআউট হয় তারা।

দলের পক্ষে আব্দুল মজিদ ডাবল সেঞ্চুরি করেন। ২০৫ রান করে আউট হন তিনি। আব্দুল মজিদ ছাড়াও সেঞ্চুরি করেন সাদমান ইসলাম। ১১২ রান করেন তিনি। ৭১ রান করেন শুভাগত হোম। পূর্বাঞ্চলের পক্ষে সোহাগ গাজী ৫টি, মোহাম্মদ সাইফউদ্দিন ২টি, আবু জায়েদ রাহি ২টি ও এনামুল হক জুনিয়র ১টি করে উইকেট নেন।

গতকাল পূর্বাঞ্চল তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে ২৬৪ রান রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছিল। আজ দিন শেষে পূর্বাঞ্চলের সংগ্রহ ছয় উইকেট হারিয়ে ৫৯২ রান। অর্থাৎ, ম্যাচে পূর্বাঞ্চল এখন ৪৬ রানের লিডে রয়েছে।

সংক্ষিপ্ত স্কোর

মধ্যাঞ্চল প্রথম ইনিংস: ৫৪৬

পূর্বাঞ্চল প্রথম ইনিংস: ৫৯২/৬*

(ঢাকাটাইমস/২৬ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত