কুমিল্লায় শিক্ষক লাঞ্ছিত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ২২:৫৪

কুমিল্লার লাকসামে পরীক্ষার কেন্দ্রে অসৎ উপায় অবলম্বনের সুযোগ না দেয়ায় শিক্ষককে পিটিয়ে আহত করেছেন রাসেল মিয়া নামে এক এইচএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার রসায়ন বিজ্ঞান দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে লাকসাম নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক আবদুস ছোবান লাকসাম উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। তিনি লাকসাম উপজেলা মডেল কলেজের শিক্ষক।

অভিযুক্ত পরীক্ষার্থী রাসেল মিয়া লাকসাম পশ্চিমগাঁও এলাকার আলী নওয়াবের ছেলে। সেই লাকসাম নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের ব্যবসায় বিভাগের ছাত্র।

লাকসাম মডেল কলেজের অধ্যক্ষ আবু তাহের জানান, বুধবার ২৫ এপ্রিল নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ব্যবসায় শিক্ষা দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে অভিযুক্ত পরীক্ষার্থী রাসেল মিয়া পরীক্ষার হলে বিভিন্ন কায়দায় অসৎ উপায় অবলম্বনের চেষ্টা করে। তারপর গার্ডে থাকা শিক্ষক আবদুস ছোবান তাকে সুযোগ না দিয়ে কাগজ নিয়ে যায়। এমনকি ওই পরীক্ষার্থীর শরীরে পরীক্ষার ছুড়ে মারার অপরাধে বৃহস্পতিবার রসায়ন বিজ্ঞান দ্বিতীয় পত্র পরীক্ষা শেষে অভিযুক্ত শিক্ষার্থী ও তার কয়েকজন সহযোগী মিলে ওই শিক্ষককে পিটিয়ে আহত করে।

এ বিষয়ে লাকসাম থানার ওসি আবদুল্লাহ-আল মাহফুজ জানান, শিক্ষককে পিটিয়ে আহত করার দায়ে লাকসাম থানায় অভিযুক্ত পরীক্ষার্থীর বিরুদ্ধে শিক্ষক আবদুস ছোবান একটি মামলা করেছেন। ওই পরীক্ষার্থীকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

লাকসাম উপজেলার নির্বাহী কর্মকর্তা রফিকুল হক বলেন, অভিযুক্ত পরীক্ষার্থীকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/২৬এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত